Friday 21st June 2024
Friday 21st June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাজিরার সেনেরচরের ১৬০ পরিবারকে ঘরের চাবি হস্তান্তর

জাজিরার সেনেরচরের ১৬০ পরিবারকে ঘরের চাবি হস্তান্তর

প্রধানমন্ত্রীর অগ্রাধীকার প্রকল্প আশ্রয়ন-২ এর আওতায় জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের ১৬০ পরিবারকে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৬টায় সেনেরচর ইউনিয়ন পরিষদে ঘরের চাবি হস্তান্তর করেন জেলা প্রশাসক কাজী আবু তাহের।
জাজিরা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্র জানায়, আশ্রয়ন প্রকল্প-২ “যার জমি আছ ঘর নেই” প্রকল্পের অংশ হিসেবে উপজেলার সেনেরচর ইউনিয়নের ১৬০ পরিবারকে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। প্রতিটি ঘরের নির্মাণ ব্যায় ধরা হয়েছে ১ লাখ টাকা। প্রতি ঘরের সাথে একটি করে স্বাস্থ্য সম্মত টয়লেট সংযুক্ত করা হয়েছে।
চাবি হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার রাহেলা রহমত উল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান তনাই মোল্যা, জেলা তথ্য কর্মকর্তা মুহাম্মদ জালাল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি জিএম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, সহকারী কমিশনার (ভূমি) পংকজ চন্দ্র দেবনাথ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্বপন মাতুব্বর, সেনেরচর ইউপি চেয়ারম্যান মো, ইসমাইল মোল্যা, বিকে নগর ইউপি চেয়ারম্যান সাঈদুর রহমান, জাজিরা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমূখ।