বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুর সদরের ৪টি ইউনিয়ন শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটি ঘোষনা

শরীয়তপুর সদরের ৪টি ইউনিয়ন শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটি ঘোষনা

শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর, চিতলিয়া, তুলাসার ও চিকন্দী ইউনিয়ন শাখা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) রাতে আগামী ১ বছরের জন্য শরীয়তপুর সদর উপজেলা শাখার সভাপতি সাদ্দাম হোসেন খান ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শিকদারের সাক্ষরিত ঘোষনা পত্রের মাধ্যমে ওই চারটি ইউনিয়ন শাখা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়।
রুদ্রকর ইউনিয়ন শাখা ছাত্রলীগের নব গঠিত কমিটিতে মাহামুদ হোসেন রিপনকে সভাপতি এবং মোঃ সাইফুল ইসলামকে সাধারন সম্পাদক করে ২০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। চিতলিয়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে এনামুল মৃধাকে সভাপতি এবং আল মাহমুদ লালনকে সাধারন সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। তুলাসার ইউনিয়ন শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে মোঃ দেলোয়ার হোসেন ফকিরকে সভাপতি এবং রাফসান আহম্মেদকে সাধারন সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। চিকন্দী ইউনিয়ন শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে মোঃ আল-আমীন মাদবরকে সভাপতি এবং আনোয়ার সরদারকে সাধারন সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।
শরীয়তপুর সদর উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন খান বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে এই কমিটি ঘোষনা করা হয়েছে।
শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শিকদার বলেন, বাংলাদেশ ছাত্রলীগ শরীয়তপুর সদরউপজেলার রুদ্রকর, চিতলিয়া, তুলাসার এবং চিকন্দী ইউনিয়ন শাখা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। ইতিপূর্বে উক্ত ইউনিট গুলোতে যে কমিটি ছিলো তাদের মেয়াদ উর্ত্তীন হওয়ায় এবং দলীয় কর্মকান্ড সঠিক ভাবে পরিচালিত না হওয়ায় কমিটি গুলো বিলুপ্তি ঘোষনা করে নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন। স্বাধীনতার পূর্বে এবং পরে সকল লড়াই সংগ্রামে ছাত্রলীগের গুরুত্ব ছিলো অপরিসীম। আমি বিশ্বাস করি ইউনিয়ন কমিটি গুলোতে যে নতুন নেতৃত্ব এসেছে তারা ছাত্রলীগের সঠিক নীতি আদর্শ বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাবে।


error: Content is protected !!