বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই সফর, ১৪৪২ হিজরী
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং
শরীয়তপুর জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক

কামরুজ্জামান উজ্জ্বলের রোগ মুক্তি কামনায় দোয়া

কামরুজ্জামান উজ্জ্বলের রোগ মুক্তি কামনায় দোয়া

শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কামরুজ্জামান উজ্জ্বল আখন্দের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সোমবার (০৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টার দিকে শৌলপাড়া বাজারে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠণের আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শৌলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল হক খানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো: দেলোয়ার হোসেন আখন্দের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন।

শৌলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মোস্তফা খানের সার্বিক পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল হক বেপারী, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল হক খলিফা, শিক্ষা বিষয়ক সম্পাদক আলী আকবর মাষ্টার, সদস্য আব্দুর রাজ্জাক হাওলাদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আমির হোসেন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ফরহাদ খান, শৌলপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জসীম মাদবর, উজ্জ্বল আখন্দের পরিবারের পক্ষ থেকে আক্তারউজ্জামান জুয়েল ও শৌলপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ নেত্রী মোসা: ফরিদা ইয়াসমিনসহ অনেকে।

এ সময় কামরুজ্জামান উজ্জ্বল আখন্দের রোগ মুক্তি কামনায় মোনাজাতে বিশেষভাবে দোয়া করা হয়।