রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪২ হিজরী
রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং
ইসলামিক ফাউন্ডেশনের উপ-সচিব জিয়াউর রহমান

শরীয়তপুর মডেল মসজিদ পরিদর্শণে ইসলামিক ফাউন্ডেশনের উর্ধতন কর্তৃপক্ষ

শরীয়তপুর মডেল মসজিদ পরিদর্শণে ইসলামিক ফাউন্ডেশনের উর্ধতন কর্তৃপক্ষ

ইসলামিক ফাউন্ডেশনের উপ-সচিব মো. জিয়াউর রহমান দুই দিনব্যাপী শরীয়তপুর জেলা কার্যালয় ও নির্মানাধীন মডেল মসজিদ পরিদর্শন করেছেন।

গত রোববার ১৩ সেপ্টেম্বর তিনি শরীয়তপুর জেলা কার্যালয় পরিদর্শনে আসেন এবং ওইদিন ইমাম ও মুয়াজ্জিন কল্যান ট্রাষ্ট ও মসজিদ পাঠাগারসহ সাধারণ শাখার বিভিন্ন বিষয় নিয়ে কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।

পরদিন সোমবার ১৪ সেপ্টেম্বর বেলা ১১ টায় তিনি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাশেম তপাদার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মাহাবুর রহমান ও জেলা ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক রনিকে সাথে নিয়ে নির্মানাধীন সদর উপজেলা মডেল মসজিদ পরিদর্শন করেন।

মসজিদ পরিদর্শন শেষে ইসলামিক ফাউন্ডেশন সদর উপজেলা কার্যালয়ে আলমারী ও বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মাহাবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাশেম তপাদার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক রনি। অনুষ্ঠান শেষে তিনি ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।