বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং
শরীয়তপুরে করোনা আপডেট

গত ২৪ ঘন্টায় আরো ১৩ জনের করোনা শনাক্ত ও সুস্থ ০২ জন

গত ২৪ ঘন্টায় আরো ১৩ জনের করোনা শনাক্ত ও সুস্থ ০২ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ১৩ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬৪৬ জন। নতুন করে ০২ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

বুধবার ১৬ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ১৩ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ০৫ জন, জাজিরা উপজেলার ০২ জন, নড়িয়া উপজেলার ০১ জন, ভেদরগঞ্জ উপজেলার ০২ জন ও গোসাইরহাট উপজেলার ০৩ জন। জেলায় নতুন সুস্থ হওয়া ০২ জনই ভেদরগঞ্জ উপজেলার।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ৪৫ জনের নমুনাসহ এ পর্যন্ত জেলায় মোট ৮ হাজার ৩৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে নতুন ৭৬ জনসহ মোট ৭ হাজার ৯৪৯ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৫৪ জন, জাজিরায় ১৭৮ জন, নড়িয়ায় ২২২ জন, ভেদরগঞ্জে ২১০ জন, ডামুড্যায় ১৭২ জন ও গোসাইরহাটে ২১০ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৬৪৬ জন।

১৬ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬২৮ জন, জাজিরায় ১৩৫ জন, নড়িয়ায় ২০৩ জন, ভেদরগঞ্জে ১৮৬ জন, ডামুড্যায় ১৬৬ জন ও গোসাইরহাটে ১৯৮ জন। মোট সুস্থ ১৫১৬ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ১১১ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৯ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৯ জন।