বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং

মুক্তিযোদ্ধা সন্তান ইউএনও’র ওপর হামলার প্রতিবাদে শরীয়তপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

মুক্তিযোদ্ধা সন্তান ইউএনও’র ওপর হামলার প্রতিবাদে শরীয়তপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শরীয়তপুরে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানেরা।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১ টায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে শরীয়তপুর-ঢাকা সড়কে এই মানববন্ধন পালন করা হয়।

জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ইউনিট, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ইউনিট ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা কমিটির ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রব মুন্সি, সাবেক জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ইউনিট কমান্ডার আব্দুল জলিল হাওলাদার, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান রাঢ়ী, মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান প্রমূখ। মুক্তিযোদ্ধা সন্তান সংগঠনের নেতা কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন এসএম কবির হোসেন, মো. আল মাসুম, মো. শাহ আলম খান, সজল সিকদার, মামুন শেখ, মো. জাহাঙ্গীর হোসেন খান, আব্দুর রহিম হাওলাদার, মো. ফিরোজ খান, মো. ফরহাদ হোসেন ঢালী, ফারুক আহম্মেদ মোল্লা, শাহজাহান হাওলাদার, রতন মিয়া, আজাদ ঢালী ও জামাল মৃধা প্রমূখ।

বক্তারা বলেন, আমরা মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানরা বিভিন্ন সময় লাঞ্ছিত ও সন্ত্রাসী হামলার শিকার হয়ে আসছি। এরই ধারাবাহিকতায় গত ২ সেপ্টেম্বর রাতে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর ন্যাক্কারজনক বর্বরতম সন্ত্রাসী হামলা চালানো হয়। গুরুতর অবস্থায় তারা এখনও মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমরা এই ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবার ও নিন্দা জানাই এবং সেই সাথে হামলাকারীদের দ্রুত বিচারের দাবি জানাই।