Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
গত ২৪ ঘন্টায় আরো ১১ করোনা রোগী সুস্থ

শরীয়তপুর করোনা আপডেট

শরীয়তপুর করোনা আপডেট

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট না আসায় নতুন করে কারো করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬৫২ জন। নতুন করে ১১ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

শনিবার ১৯ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন সুস্থ হওয়া ১১ জনের মধ্যে নড়িয়া উপজেলার ০২ জন, ভেদরগঞ্জ উপজেলার ০৪ জন, ডামুড্যা উপজেলার ০৩ জন ও গোসাইরহাট উপজেলার ০২ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট জেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসেনি। এ পর্যন্ত জেলায় মোট ৮ হাজার ৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে মোট ৭ হাজার ৯৯৪ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৫৭ জন, জাজিরায় ১৭৮ জন, নড়িয়ায় ২২২ জন, ভেদরগঞ্জে ২১৩ জন, ডামুড্যায় ১৭২ জন ও গোসাইরহাটে ২১০ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৬৫২ জন।

১৯ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬৩৪ জন, জাজিরায় ১৩৫ জন, নড়িয়ায় ২০৫ জন, ভেদরগঞ্জে ১৯০ জন, ডামুড্যায় ১৬৯ জন ও গোসাইরহাটে ২০০ জন। মোট সুস্থ ১৫৩৩ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ১০০ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৯ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৯ জন।