বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং
শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ১৭ করোনা রোগী সুস্থ হয়েছে

শরীয়তপুর করোনা আপডেট সংবাদ

শরীয়তপুর করোনা আপডেট সংবাদ

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট না আসায় নতুন করে কারো করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬৫২ জন। নতুন করে ১৭ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

রবিবার ২০ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন সুস্থ হওয়া ১৭ জনের মধ্যে জাজিরা উপজেলার ১৫ জন ও ভেদরগঞ্জ উপজেলার ০২ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট জেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসেনি। তবে গত ২৪ ঘন্টায় ২৯ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৮ হাজার ১১১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে মোট ৭ হাজার ৯৯৪ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৫৭ জন, জাজিরায় ১৭৮ জন, নড়িয়ায় ২২২ জন, ভেদরগঞ্জে ২১৩ জন, ডামুড্যায় ১৭২ জন ও গোসাইরহাটে ২১০ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৬৫২ জন।

২০ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬৩৪ জন, জাজিরায় ১৫০ জন, নড়িয়ায় ২০৫ জন, ভেদরগঞ্জে ১৯২ জন, ডামুড্যায় ১৬৯ জন ও গোসাইরহাটে ২০০ জন। মোট সুস্থ ১৫৫০ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৮৩ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৯ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৯ জন।