Tuesday 16th April 2024
Tuesday 16th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
গত ২৪ ঘন্টায় ১৮ জনের করোনা শনাক্ত, সুস্থ হয়েছে আরো ২০ জন

শরীয়তপুর করোনা আপডেট সংবাদ

শরীয়তপুর করোনা আপডেট সংবাদ

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ১৮ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬৭০ জন। নতুন করে ২০ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

মঙ্গলবার ২২ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ১৮ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ১০ জন, জাজিরা উপজেলার ০৪ জন, নড়িয়া উপজেলায় নাই, ভেদরগঞ্জ উপজেলার ০১ জন ডামুড্যা উপজেলায় নাই ও গোসাইরহাট উপজেলার ০৩ জন।

জেলায় নতুন সুস্থ হওয়া ২০ জনের মধ্যে সদরা উপজেলার ১৯ জন ও গোসাইরহাট উপজেলার ০১ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ৪১ জনের নমুনাসহ জেলায় মোট ৮ হাজার ১৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে নতুন ৭৬ জনসহ মোট ৮ হাজার ৭০ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৬৭ জন, জাজিরায় ১৮২ জন, নড়িয়ায় ২২২ জন, ভেদরগঞ্জে ২১৪ জন, ডামুড্যায় ১৭২ জন ও গোসাইরহাটে ২১৩ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৬৭০ জন।

২২ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬৫৩ জন, জাজিরায় ১৫১ জন, নড়িয়ায় ২০৫ জন, ভেদরগঞ্জে ১৯২ জন, ডামুড্যায় ১৬৯ জন ও গোসাইরহাটে ২০১ জন। মোট সুস্থ ১৫৭১ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৮০ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৯ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৯ জন।