বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং
ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষ থেকে শরীয়তপুরে

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ৩৫০ অসহায় এতিমদের মাঝে খাবার পেকেট বিতরণ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ৩৫০ অসহায় এতিমদের মাঝে খাবার পেকেট বিতরণ

শরীয়তপুরে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষ থেকে সাড়ে ৩’শ অসহায় এতিমকে খাবার পেকেট বিতরণ করা হয়।

সোমবার ২৮ সেপ্টেম্বর ধানুকার সরকারি শিশু পরিবার(বালক)-এর এতিম, বালাখানা ক্বারিমিয়া সুলতানিয়া মাদ্রাসা এতিমখানার এতিম, চাদসার মাদ্রাসা এতিমখানার এতিম ও পথচারী অসহায়দের মধ্যে এ খাবার পেকেট বিতরণ করা হয়।

এ বিতরণের সময় জেলা আওয়ামীলীগের সদস্য ও জিপি এডভোকেট আলমগীর হোসেন মুন্সী, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো: কামাল হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা আওয়ামীলীগ সদস্য আলহাজ্ব সুলতান হোসেন মুন্সী, সদর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর মৃধা, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, জেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ, সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন খান ও জেলা ছাত্রলীগ নেতা আশাদুজ্জামান শাওনসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

এ সময় সরকারি শিশু পরিবার(বালক)-এর এতিম পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে মাননীয় প্রধানমন্ত্রীকে কেক কাটার মধ্য দিয়ে শুভেচ্ছা প্রদান করা হয়।