বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ৩ জনের করোনা শনাক্ত, নতুন সুস্থ ৬ ও মৃত্যু ১ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ৩ জনের করোনা শনাক্ত, নতুন সুস্থ ৬ ও মৃত্যু ১ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ০৩ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬৯৩ জন। নতুন করে ০৬ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এছাড়া জাজিরা উপজেলায় করোনা আক্রান্ত একজনকে মৃত ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ০৩ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ০২ জন ও ভেদরগঞ্জ উপজেলার ০১ জন।

জেলায় নতুন সুস্থ হওয়া ০৬ জনের মধ্যে নড়িয়া উপজেলার ০১ জন ও গোসাইরহাট উপজেলার ০৫ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট জেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসেনি। তবে নতুন ০৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ৮ হাজার ২৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে নতুন ০৭ জনসহ মোট ৮ হাজার ১৬২ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৭৩ জন, জাজিরায় ১৮৬ জন, নড়িয়ায় ২২৩ জন, ভেদরগঞ্জে ২২৪ জন, ডামুড্যায় ১৭৩ জন ও গোসাইরহাটে ২১৪ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৬৯৩ জন।

২৯ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬৬৩ জন, জাজিরায় ১৭১ জন, নড়িয়ায় ২১০ জন, ভেদরগঞ্জে ১৯৯ জন, ডামুড্যায় ১৭১ জন ও গোসাইরহাটে ২১১ জন। মোট সুস্থ ১৬২৫ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৪৬ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০২ জন, নড়িয়া উপজেলায় ১০ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২২ জন।