Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে ধর্ষণ বিরোধী বিক্ষোভ সমাবেশ

শরীয়তপুরে ধর্ষণ বিরোধী বিক্ষোভ সমাবেশ

দেশের চলমান ধর্ষণ ও ধর্ষক বিরোধী গ্রাফিতি আর্ট করায় ছাত্র নেতাদের গ্রেফতার ও পুলিশি নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে জেলা ছাত্র ইউনিয়ন। বিকাল ৪ টায় শরীয়তপুর কোর্ট এলাকার পুলিশ বক্সের সামনে এই বিক্ষোভ সমাবেশ হয়।

মঙ্গলবার রাতে ভিকারুননিসা নূন স্কুলের সামনে ধর্ষণ বিরোধী গ্রাফিতি আর্ট করার সময় ঢাকা মহানগর ছাত্র ইউনিয়নের সভাপতি জহর লাল রায় এবং শিক্ষা ও গবেষণা সম্পাদক সাদাত মাহমুদকে গ্রেফতার ও পুলিশি নির্যাতনের প্রতিবাদে জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক বিকাশ মন্ডলের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি নজরুল ইসলাম রিপন ও সভাপতি সাইফ রুদাদ।

জেলা সভাপতি সাইফ রুদাদ তার বক্তব্যে বলেন, বাংলাদেশ ধর্ষকের রাষ্ট্রে পরিণত হয়েছে। এদেশে ধর্ষণের বিচার হয় না উল্টো যারা ধর্ষক বিরোধী কথা বলেন তাদের পুলিশ দিয়ে পেটানো হয়। আমরা এই ধর্ষকের রাষ্ট্র চাই না। তিনি তার বক্তব্যে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি চান, বিচার না হলে এদেশের সাধারণ শিক্ষার্থীদের নিয়ে ব্যাপক আন্দোলনের হুশিয়ারিও দেন।