বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটি গঠনকল্পে করণীয় শীর্ষক আলোচনা সভা

শরীয়তপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটি গঠনকল্পে করণীয় শীর্ষক আলোচনা সভা

শরীয়তপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটি গঠনকল্পে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৩০ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টার দিকে শরীয়তপুর পৌরসভার সভাকক্ষে জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দের আয়োজনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক যায়যায়দিন এর জেলা প্রতিনিধি কাজী নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও ডিবিসি টিভির জেলা প্রতিনিধি বিএম ইস্রাফিলের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র কেন্দ্রীয় সভাপতি এবং স্থানীয় বহুল প্রচারিত দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শহীদুল ইসলাম পাইলট, একুশে টেলিভিশন ও দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি আবুল বাশার, দৈনিক যুগান্তর ও এসএ টেলিভিশনের জেলা প্রতিনিধি রায়হান কবির সোহেল, সাপ্তাহিক বালুচর পত্রিকার সম্পাদক ও প্রকাশক এমএ ওয়াদুদ মিয়া, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি সত্যজিৎ ঘোষ, যমুনা টেলিভিশন ও দৈনিক সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি কাজী মনির হোসেন, ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি নুরুল আমিন রবিন, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি কাজী নাসিরউদ্দিন, বাংলা নিউজ ২৪ ডট কমের জেলা প্রতিনিধি বেলালা আহমেদ, দৈনিক ভোরের পাতার ব্যুরো চীফ মোহাম্মদ জামাল মল্লিক, দৈনিক আমাদের সময় এর জেলা প্রতিনিধি রোমান আকন্দ, সংবাদ মোহনার জেলা প্রতিনিধি বরকত আলী মুরাদ, দৈনিক রুদ্রবার্তার যুগ্মবার্তা সম্পাদক ও ডেইলি হোমল্যান্ড-এর স্টাফ রিপোর্টার আনিছুর রহমান, সাংবাদিক নুরুজ্জামান শেখ, ফারুক আহম্মেদ, মনিরুজ্জামান, সুজন খান, আলী কাজী, স্বদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি এসএম স্বাধীন, ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি মেহেদী হাসান মুন্সী, জনতার জেলা প্রতিনিধি মেহেদী খান, নজরুল, রনি, আসাদসহ প্রায় ৪০টি প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ।

আলোচনা সভায় উপস্থিত সকল সাংবাদিকদের একটাই দাবি জেলায় সাংবাদিকদের কল্যাণে কাজ করার লক্ষ্যে শরীয়তপুর প্রেসক্লাবের কমিটি গঠন করা হোক। এ সময় সিনিয়র সাংবাদিকরা শিঘ্রই শরীয়তপুর প্রেসক্লাবের কমিটি গঠন করা হবে বলে জানান। এছাড়া সিনিয়র সাংবাদিকগণ আরও বলেন, সাংবাদিক সাংবাদিক ভাই ভাই। সাংবাদিকদের কল্যাণ সাংবাদিকদেরই দেখতে হবে।