Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
হত্যা, ধর্ষণ ও নারী সহিংসতার প্রতিবাদে

শরীয়তপুরে ‘ইসলামী ছাত্র মজলিসের’ মানববন্ধন

শরীয়তপুরে ‘ইসলামী ছাত্র মজলিসের’ মানববন্ধন

সারাদেশ ব্যাপি হত্যা, ধর্ষণ, নারী নির্যাতন ও সহিংসতার প্রতিবাদে এবং এ সকল ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে ‘ইসলামী ছাত্র মজলিস’। রবিবার (১১ অক্টোবর) বেলা ১১ টার দিকে শরীয়তপুর চৌরঙ্গী মোড় মহাসড়কে এ মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে ‘ইসলামী ছাত্র মজলিস’-এর সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন শরীয়তপুর জেলা ইসলামী খেলাফত মজলিসের সভাপতি মাওলানা সাব্বির আহমেদ ওসমানী, সাধারণ সম্পাদক মাওলানা মাহদী হাসান সিরাজী, শরীয়তপুর সদর থানা কমিটির সভাপতি মাওলানা শহিদুল ইসলামী, ডামুড্যা থানা কমিটির সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, জেলা অর্থ বিষয়ক সম্পাদক মুফতী নাসির উদ্দিনসহ ‘ইসলামী ছাত্র মজলিস’-এর সদস্যবৃন্দ, বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন।

এ সময় বক্তারা বলেন, ধর্ষকদের প্রকাশ্যে মৃত্যুদণ্ড দিতে হবে। তাদের কোন দল নেই, কোন ধর্ম নেই, তার পরিচয় সে ধর্ষক, সে অপরাধী। ধর্ষক সমাজের ঘুন পোকা, আর ধর্ষণ হলো ব্যাধি। এ ব্যাধি থেকে আমাদের বেড়িয়ে আসতে হবে। এ সকল জঘন্যতম কর্মকাণ্ডের সাথে যারা জড়িত তাদের দ্রুত বিচারের আওতায় এনে মৃত্যুদণ্ড ও সর্বোচ্চ শাস্তি কামনা করছি।