বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

আওয়ামীলীগ নেতা মরহুম বাচ্চু মুন্সী’র স্মরনে কাগদীতে ২২ রমজানে ইফতার ও দোয়া মাহফিল

আওয়ামীলীগ নেতা মরহুম বাচ্চু মুন্সী’র স্মরনে কাগদীতে ২২ রমজানে ইফতার ও দোয়া মাহফিল

আগামী ২৮ মে মঙ্গলবার (২২ রমজান) শরীয়তপুর সদর উপজেলার কাগদী মরহুম মাকসুদুর রহমান বাচ্চু মুন্সী পরিষদ এর উদ্যোগে সকল মৃত মুসলিম উম্মাহের রুহের মাগফেরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিল এবং অন্যান্য মহতী কর্মসূচীর আয়োজন করা হয়েছে। উক্ত কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শরীয়তপুর-১ সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন অপু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র আঃ রব মুন্সী ও শরীয়তপুর পৌরসভা মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কাগদী সিদ্দিকীয়া খানকা শরীফ পীর সাহেব মাওলানা নেসার আহমেদ। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কাগদী নেছারিয়া জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা ইব্রাহীম। সার্বিক তত্ত্বাবধানে থাকবেন মরহুম বাচ্চু মুন্সী স্মৃতি পরিষদের সভাপতি মোঃ ইদ্রিস মুন্সী ও সাংগঠনিক সম্পাদক মোঃ রেফাউর রহমান অন্তু মুন্সী।
কাগদী মরহুম মাকসুদুর রহমান বাচ্চু মুন্সী পরিষদ এর মহতী কর্মসুচিগুলো হলো- শরীয়তপুর ১ম রজমান হতে ২৯ রমজান পর্যন্ত কাগদী নেছারিয়া জামে মসজিদে বয়স্কদের কুরআন শিক্ষার কর্মসূচী, ২৮ মে মঙ্গলবার (২২ রমজান) বাদ জোহর কাগদী নেছারিয়া জামে মসজিদে বাচ্চাদের কুরআন তিলাওয়াত, হামদ-নাত প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ও বাদ আছর রোযাদার মুসল্লীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল। এছাড়াও ২৭ ও ২৮ রমজান কাগদী মরহুম মাকসুদুর রহমান বাচ্চু মুন্সী পরিষদ এর উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে ঈদ ভোগ্যপণ্য বিতরণ করা হবে।


error: Content is protected !!