Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জিয়াউর রহমান বঙ্গবন্ধুর সকল খুনিদের পৃষ্ঠপোষকতা করেছেন : মুন্সিগঞ্জে উপমন্ত্রী শামীম

জিয়াউর রহমান বঙ্গবন্ধুর সকল খুনিদের পৃষ্ঠপোষকতা করেছেন : মুন্সিগঞ্জে উপমন্ত্রী শামীম

জিয়াউর রহমান বঙ্গবন্ধুর সকল খুনিদের পৃষ্টপোষকতা করেছেন। এর ধারাবাহিকতায় খালেদা জিয়াও তাদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে গেছেন। তারা বাংলাদেশ থেকে জাতির পিতার নাম মুছে ফেলতে চেয়েছিলো। কিন্তু বিশ্বে বাংলাদেশের নাম যতদিন থাকবে, বঙ্গবন্ধুর নামও ততদিন থাকবে। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ, মানচিত্র, লাল-সবুজ পতাকা ও বঙ্গবন্ধুর নাম অবিচ্ছেদ্য।

১২ আগস্ট বুধবার মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার গোয়ালগাঁও, ইসমানীরচর, নয়ানগর নদীভাঙ্গন এলাকা পরিদর্শণ ও মন্ত্রণালয় ঘোষিত ১০ লক্ষ বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে ফুলদী খালের পাড়ে বৃক্ষরোপন কার্যক্রম উদ্বোধন শেষে আওয়ামীলীগ আয়োজিত এক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি এসব কথা বলেন।

বাঁধরক্ষার প্রকল্পের কথা উল্লেখ করে উপমন্ত্রী শামীম আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় নদীভাঙ্গন রক্ষায় পানি সম্পদ মন্ত্রণালয় সর্বাত্মকভাবে কাজ করে যাচ্ছে। করোনার মধ্যেও চিহ্নিত ঝুঁকিপূর্ন এলাকাতে এপ্রিল থেকে বাঁধনির্মাণ কাজ অব্যাহত রেখেছি। মুন্সিগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের প্রায় ৪৩৪ কোটি টাকার প্রকল্পের কাজ চলমান আছে। পর্যায়ক্রমে এই এলাকাও স্থায়ী বেড়িবাঁধ প্রকল্পের আওতায় আনা হবে।

এ সময় স্থানীয় সংসদ সদস্য এড. মৃণাল কান্তি দাস, জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার, পুলিশ সুপার আব্দুল মোমেন (পিপিএম), প্রধান প্রকৌশলী (বাপাউবো) আব্দুল মতিন সরকার, নির্বাহী প্রকৌশলী টি এম রাশেদুল কবির, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যানসহ স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।