মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ ইং, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

চোরাই মাইক্রোবাস সহ সেন্টু শেখকে আটক করেছে মাদারীপুরের র‌্যাব

চোরাই মাইক্রোবাস সহ সেন্টু শেখকে আটক করেছে মাদারীপুরের র‌্যাব

মাদারীপুরে অভিযান পরিচালনা করে চোরাই মাইক্রোবাসসহ মোঃ সেন্টু শেখ(২৮) নামে একজনকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার ১২ নভেম্বর রাত সোয় ৮ টায় কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ তাজুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মাদারীপুর জেলার সদর থানার মোস্তফাপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ সেন্টু শেখ(২৮)কে চোরাই মাইক্রোবাসসহ হাতেনাতে আটক করে।

আটককৃত মোঃ সেন্টু শেখ ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন চন্দ্রিদাসদী গ্রামের মৃত খলিল শেখের ছেলে।

ঘটনার বিবরণে জানা যায় যে, টয়োটা হাইএস সুপার জেএল মডেল -২০১৩, সি.সি.-৩০০০, এর মালিক ভিকটিম হেপী বেগম (২৫), স্বামীঃ ছালাম মাতুব্বর, সাং-পাতরাইল, থানাঃ ভাঙ্গা, জেলাঃ ফরিদপুর গত ২৮ অক্টোবর বুধবার বিকাল ৪ টার দিকে মাদারীপুর জেলার শকুনী লেক এলাকায় স্বপরিবারে ঘুরতে আসলে ঘুরাঘুরির একপর্যায়ে ধৃত আসামী সু-কৌশলে মাইক্রোবাসটি নিয়ে পালিয়ে যায়।

এই অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের বিশেষ টিম কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ তাজুল ইসলাম এর নেতৃত্বে ১২ নভেম্বর রাত আনুমানিক ৮ টা ১৫ মিনিটের সময় মাদারীপুর জেলার সদর থানাধীন মোস্তফাপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে মাইক্রোবাসসহ উক্ত আসামীকে আটক করেন এবং মাইক্রোবাসটি উদ্ধার করেন।

আকটকৃত আসামীকে মাদারীপুর সদর থানায় হস্তান্ত করা হয়। এ সংক্রান্তে ভিকটিম নিজেই বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।