শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ ইং

কালকিনিতে মাদকাসক্ত যুবকের হামলায় অন্তঃসত্ত্বা মহিলাসহ আহত ১০

কালকিনিতে মাদকাসক্ত যুবকের হামলায় অন্তঃসত্ত্বা মহিলাসহ আহত ১০

মাদারীপুরের কালকিনিতে মোঃ মেয়াজদ্দিন হাওলাদার (৩২) নামের এক মাদকাসক্ত যুবকের হামলায় অন্তঃসত্ত্বা মহিলাসহ একই পরিবারের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদেরকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজনে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গতকাল বৃহস্পতিবার সকালে এ হামলার ঘটনা ঘটে।
এলাকা ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার কালাই সরদারেরচর গ্রামের রশিদ হাওলাদারের মাদকাসক্ত ছেলে মোঃ মেয়াজদ্দিন হাওলাদার মাদক সেবন করে ঘরে এসে তার স্ত্রী মোসাঃ জান্নাত বেগমকে মাঝে মধ্যে মারধর করেন। পরে স্বামীর নির্যাতন থেকে বাঁচতে একই বাড়ির গিয়াসউদ্দিন তালুকদারের ঘরে ওই নির্যাতিত গৃহবধু আশ্রয় নেন। এতে ক্ষিপ্ত হয়ে মাদকাসক্ত যুবক মোঃ মেয়াজদ্দিন হাওলাদার আশ্রয় দাতা বৃদ্ধ গিয়াসউদ্দিন তালুকদারের (৬০) উপর হামলা চালায়। এ সময় তার পরিবারের লোকজন এগিয়ে আসলে তাদের উপর হামলা চালায় মাদকাসক্ত মেয়াজদ্দিন ও তার লোকজন। এতে আহত হন বৃদ্ধ গিয়াসউদ্দিন তালুকদার, তার স্ত্রী নুরজাহান বেগম, ছেলে মোতালেব তালুকদার, ৩ মাসের অন্তঃসত্ত্বা পুত্রবধূ আছিয়া, ছেলে শহিদুল, মহিদুল ও মহিউদ্দিনসহ কমপক্ষে ১০ জন। পরে আহতদেরকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজনে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহত মোতালেব তালুকদার বলেন, আমরা মেয়াজদ্দিনের স্ত্রীকে আশ্রয় দিয়েছি বলে আমাদের উপর হামলা চালায় মাদকাসক্ত মোঃ মেয়াজদ্দিন হাওলাদার ও তার লোকজন। আমরা থানায় মামলা করবো।
অভিযুক্ত মেয়াজউদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে এলাকায় পাওয়া যায় নি।
ইউপি সদস্য মোঃ রেজাউল হোসেন বলেন, মেয়াজদ্দিন হাওলাদার ধীর্ঘদিন যাবত মাদক সেবন করে আসছেন। এবং সে মাঝে মধ্যে তার স্ত্রীকে মারধর করেন। মেয়াজদ্দিন যে হামলার ঘটনা ঘটিয়েছে তার তীব্র নিন্দা জানাই।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, এ হামলার ঘটনা যেনেছি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেব।


error: Content is protected !!