Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা; সজল সভাপতি, শীমুল সম্পাদক

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা; সজল সভাপতি, শীমুল সম্পাদক

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ’র পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।
এতে সভাপতি হয়েছেন শওকত হোসেন সজল (রূপালী ব্যাংক) এবং সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শীমুল (জনতা ব্যাংক) এবং প্রচার সম্পাদক জসীম রেজা (অগ্রণী ব্যাংক)।
পূর্ণাঙ্গ কমিটির সহ-সভাপতি মনোনীত হয়েছেন মো: আক্কাস আলী আকাশ (সোনালী ব্যাংক), মো: ফেরদৌস আলম বাংলাদেশ ব্যাংক, মো: শামীম হোসেন অগ্রণী ব্যাংক, মো: রিয়াজুল ইসলাম রিয়াজ রূপালী ব্যাংক। যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ জামান কল্লোল অগ্রণী ব্যাংক, বিএম মনির হোসেন রূপালী ব্যাংক ও সরদার মো: রাসেল অগ্রণী ব্যাংক। সাংগঠনিক সম্পাদক মো: ইয়াসিন জনতা ব্যাংক, সজিব সরদার রূপালী ব্যাংক ও মো: আলমগীর হোসেন, রূপালী ব্যাংক। দপ্তর সম্পাদক আনিছুর রহমান আনিছ রূপালী ব্যাংক, পাঠাগার সম্পাদক মো: সাইফুল ইসলাম, অগ্রণী ব্যাংক। সাংস্কৃতিক সম্পাদক লায়লা কাজী অগ্রণী ব্যাংক।
এছাড়া কমিটির নির্বাহী সদস্যরা হচ্ছেন- শংকর তালুকদার বেসিক ব্যাংক, পরিমল অগ্রণী ব্যাংক, শামছুল হক জিদান কৃষি ব্যাংক এবং নজরুল ইসলাম বিডিবিএল। একই সাথে অগ্রণী ব্যাংকের ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে। এই ইউনিট কমিটির সভাপতি মো: জাকির হোসেন ও মাহফুজুর রহমান জুয়েলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। উল্লেখ্য, ১১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।