বুধবার, ৩রা জুন, ২০২০ ইং, ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ৩রা জুন, ২০২০ ইং

নতুন কমিটি পেলো ঢাকাস্থ গোসাইরহাট উপজেলা ছাত্রকল্যাণ পরিষদ

নতুন কমিটি পেলো ঢাকাস্থ গোসাইরহাট উপজেলা ছাত্রকল্যাণ পরিষদ

শিক্ষা উন্নয়ন শান্তি’র শ্লোগান নিয়ে ছাত্রকল্যাণ মানব কল্যাণের লক্ষ্যে প্রতিষ্ঠিত রাজধানী শহর ঢাকার বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার শিক্ষার্থীদের সংগঠন “ঢাকাস্থ গোসাইরহাট উপজেলা ছাত্রকল্যাণ পরিষদ” এর ২০১৯-২০ সনের কমিটি গঠন করা হয়েছে।
কমিটি গঠন উপলক্ষে ছুটির দিন শুক্রবার ঢাকার বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া গোসাইরহাটের শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের নয়নাভিরাম ক্যাম্পাস। নির্ধারিত সময় বিকেল ৪ টায় অনুষ্ঠিত সভা শেষে ২০১৯-২০ সনের এ কমিটি ঘোষণা করেন সংগঠনের আহ্বায়ক শেরেবাংলা বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের শিক্ষার্থী মশিউর রহমান। শফিউল্লাহ সুমনকে সভাপতি, তাজুল ইসলাম রাজুকে সাধারণ সম্পাদক ও মাসুদুর রহমান শানকে ট্রেজারার করে গঠিত এ কমিটি ২০১৯-২০ সনে ঢাকাস্থ গোসাইরহাট উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের দায়িত্ব পালন করবে। গোসাইরহাট উপজেলার সাধারণ শিক্ষার্থীরা এ কমিটিকে স্বাগত জানিয়েছেন। সাধারণ শিক্ষার্থীদের কল্যাণে এ কমিটি কাজ করে যাবে বলেই তাদের প্রত্যাশা।
ঢাকাস্থ গোসাইরহাট উপজেলা ছাত্রকল্যাণ পরিষদ একটি স্বেচ্ছাসেবী ও ছাত্রকল্যাণমূলক সংগঠন যা রাজধানীর বুকে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার শিক্ষার্থীদের প্রতিনিধিত্ব করে থাকে। গোসাইরহাট উপজেলার উন্নয়নে বিভিন্ন সামাজিক কর্মসূচি ও শিক্ষাবান্ধব নানা উদ্যোগ এবং শিক্ষার্থীদের মধ্যকার ভ্রাতৃত্ব ও সম্পর্কের সেতুবন্ধন বিনির্মাণে এই সংগঠন কাজ করে থাকে।
নবগঠিত কমিটির সদস্যরা হলেন সভাপতি শফিউল্লাহ সুমন, সিনিয়র সহ-সভাপতি ফাহাদ সিদ্দিকী, সহ-সভাপতি আঃ রহিম শিকদার ও ইউসুফ আলী খাঁন, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক হানজালা তাহা, আবিদ হাসান সুমন ও রাকিব হোসেন, ট্রেজারার মাসুদুর রহমান (শান), সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ, ওমর ফারুক (ঢাকা কলেজ) ও আবির হোসেন (বাংলা কলেজ), দপ্তর সম্পাদক আবু সালেহ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইমরান হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফ হোসেন, ছাত্র কল্যাণ সম্পাদক তাহমিদ শিহাব।