শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং

বাড়ির ঠিকানা জানেনা হারিয়ে যাওয়া কিশোরী

বাড়ির ঠিকানা জানেনা হারিয়ে যাওয়া কিশোরী

বোনের সাথে ঢাকায় বেড়াতে এসে হারিয়ে যায় বৃষ্টি (১২) নামে এক কিশোরী। গত ১৬ মে, বৃহস্পতিবার সায়দাবাদ বাসস্ট্যান্ডে অসহায় ওই কিশোরকে বাসের দুই শ্রমিক পুষলিয়ে নিয়ে যাওয়ার ঘটনা চোখে পড়ে মমতাময়ী এক স্কুল শিক্ষিকার।
কুলিয়ারচর গার্লস স্কুলের ওই শিক্ষিকা তখন মেয়েটির পরিচয় জানতে চেষ্টা করে। মেয়েটি তার সঠিক পরিচয় ও ঠিকানা বলতে না পারলেও ভৈরবে তার বাড়ি সেটাই বারবার বলছিলো।
ভৈরবের কথা শুনে ওই শিক্ষিকা বাসে নিজের সাথেই ভৈরবে নিয়ে আসেন হারিয়ে যাওয়া অসুস্থ কিশোরীকে। ভৈরব এসে পৌর মেয়র এ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছের সাথে যোগাযোগ করেন এবং পৌর মেয়রের হেফাজতে মেয়েটিকে রেখে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মেয়েটির ছবি পোষ্ট করা এক সপ্তাহ পেরিয়ে গেলেও আত্মীয় স্বজনদের কোন সাড়া মিলছেনা।
পৌর মেয়রের হেফাজতে থাকা কিশোরী বৃষ্টি জানান, তাঁর পিতার নাম সমশের ও মাতা শাবনূর। মা-বাবা কেউ বেঁচে নেই। বোনের নাম মীম এবং সাগর নামে এক ভাই মাদ্রাসার ছাত্র। গ্রামের নাম কোন ভাবেই মনে করতে পারছে না সে।
কোন স্ব-হৃদয়বান ব্যক্তি যদি মেয়েটির পরিবারের সন্ধান পান তাহলে (মেয়র: ০১৭১১-২২৭১১৪) মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য ভৈরব পৌরসভার মেয়র অনুরোধ জানিয়েছেন।


error: Content is protected !!