মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং

ঈদকে সামনে রেখে শরীয়তপুরের গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা জোরদার করা হয়েছে: পুলিশ সুপার

ঈদকে সামনে রেখে শরীয়তপুরের গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা জোরদার করা হয়েছে: পুলিশ সুপার

ঈদকে সামনে রেখে শরীয়তপুর-চাঁদপুর সড়কের সখিপুর থানাধীন আলু বাজার ফেরিঘাটের যানজট নিরসনে ফেরিঘাট এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সরেজমিনে পরিদর্শণ ও ব্রিফিং প্রদান করেছেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান। এজন্য জেলা পুলিশের পক্ষ থেকে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েনের মাধ্যমে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

২৯ জুলাই বুধবার দুপুর ১২ টার দিকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানাধীন আলুর বাজার ফেরীঘাটের যানজট নিরসনে এবং উক্ত এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে সরজমিনে পরিদর্শণ ও মোতায়েনকৃত পুলিশ সদস্যদের ব্রিফিং প্রদানসহ সকল যানবাহনের ড্রাইভার, কন্ডাক্টর ও হেলপারসহ ফেরীঘাটের সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ও ফেরীঘাট এলাকায় সকল জনসাধারণের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার।

এ সময় পুলিশ সুপার বলেন, পবিত্র ঈদ-উল-আযহাকে কেন্দ্র করে কেউ কোন গাড়ি থেকে চাঁদা আদায় করতে পারবে না। আর যদি কেউ কোন কারনে বা কোনভাবে করো কাছে চাঁদা দাবি করে তাহলে আমাকে জানান তার বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহন করা হবে। আপনারা কাউকে চাঁদা দিবেন না, কেউ চাঁদা চাইলে আমাকে কল করবেন।

এছাড়া তিনি আরো বলেন, ফেরীঘাটের যানজট নিরসনসহ সার্বিক আইন-শৃঙ্খালা পরিস্থিতি নিয়ন্ত্রনে কাজ করছে জেলা পুলিশ এবং জেলা পুলিশের পক্ষ থেকে ফেরীঘাটের যানজট নিরসনে সকল ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়াও সকলকে সার্বিকভাবে সচেতন থাকাসহ ফেরীঘাট এলাকায় চুরি, ডাকাতি, অজ্ঞান/মলম পার্টি ও ছিনতাইসহ যে কোন ধরণের অপ্রীতিকর ঘটনার মোকাবেলায় তৎপর থাকতে হবে বলে জানান পুলিশ সুপার। এ সময় ফেরিঘাটের যানবাহনের আইন-শৃঙ্খলা রক্ষার্থে একজন ট্রাফিক সার্জন ও ১০ জন পুলিশ সদস্যকে দায়িত্ব প্রদান করেন পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন জেলা এনএসআই যুগ্ম পরিচালক মোঃ মিজানুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর ইসলাম, সখিপুর থানা অফিসার ইনচার্জ এনামুল হক, জেলা যানবাহন শাখা পুলিশ পরিদর্শক শামীম ছরোয়ার, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল আলম, ট্রাফিক সার্জন মেহেদী হাসান, সখিপুরের আলুর বাজার ফেরীঘাট ফেরী ম্যানেজার মোঃ মোমেনসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।