মঙ্গলবার, ২৬শে জানুয়ারি, ২০২১ ইং, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২৬শে জানুয়ারি, ২০২১ ইং

স্পেন প্রবাসী রাসেল হাওলাদার নড়িয়ায় বন্যাদূর্গত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন

স্পেন প্রবাসী রাসেল হাওলাদার প্রতিষ্ঠিত আলহাজ্ব শাহজাহান রিনা চ্যারিটেবল ফাউন্ডেশনের মাধ্যমে বুধবার ২৯ জুলাই নড়িয়ায় বন্যাদূর্গত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন রাসেল হাওলাদারের পিতা আলহাজ্ব শাহজাহান হাওলাদার। ছবি- দৈনিক রুদ্রবার্তা।

করোনা এবং বন্যা সংকটে মানুষ যখন দিশেহারা এবং অসহায় জীবন যাপন করছে, ঠিক তখনই স্পেন প্রবাসী রাসেল হাওলাদারের প্রতিষ্ঠিত আলহাজ্ব শাহজাহান রিনা চ্যারিটেবল ফাউন্ডেশনের মাধ্যমে বন্যাদূর্গত প্রায় ১২’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বুধবার ২৯ জুলাই সকাল ৮ টার সময় রাসেল হাওলাদারের পিতা আলহাজ্ব শাহজাহান হাওলাদার-এর তত্ত্বাবধানে শরীয়াতপুর জেলার নড়িয়া উপজেলার জপসা-ভোজেশ্বর ইউনিয়নের আলহাজ্ব শাহজাহান রিনা চ্যারিটেবল ফাউন্ডেশনের মাধ্যমে তার নিজ বাড়িতে সামাজিক দূরত্ব বজায় রেখে বন্যা দূর্গত প্রায় ১২’শ হতদরিদ্র মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এই ফাউন্ডেশনের মাধ্যমে এ পর্যন্ত প্রায় ১০-১২ হাজার পরিবারকে খাদ্যসহায়তা দেওয়া হয়েছে। আলহাজ্ব শাহজাহান রিনা চ্যারিটেবল ফাউন্ডেশন শুধু ভোজেশ্বর নয়, আশেপাশের বিভিন্ন ইউনিয়নে দরিদ্রদের মাঝে খাদ্যসহায়তা প্রদান করে আসছে।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম নিয়ে শাহজাহান হাওলাদার বলেন, আলহাজ্ব শাহজাহান রিনা চ্যারিটেবল ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা আজকে ১২’শ লোকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করবো লোক যতই বেশী হউক কেউ আমার বাড়ি থেকে খালি হাতে যাবেনা। আমরা এ পর্যন্ত আশেপাশের বিভিন্ন ইউনিয়নে দরিদ্র পরিবারকে খাদ্যসহায়তা দিয়েছি। প্রয়োজনে আমরা এই সংগঠনের মাধ্যমে সবসময় অসহায় লোককে সহায়তা করে আসছি, যতোদিন পর্যন্ত করোনার সংকটকাল থাকবে। এর আগে আমার ছেলে হাজী রাসেল হাওলাদার শরীয়তপুরের মাননীয় জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে ২ লাখ টাকা গরীব অসহায়দের মাঝে বিতরণের জন্য প্রদান করেছে।
এছাড়াও তিনি স্পেনের বার্সেলোনায় প্রবাসীদের মাঝে ত্রাণ তৎপরতা চালিয়ে যাচ্ছেন প্রথম থেকেই।