মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং

নড়িয়ার জপসায় ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ৩’শ ঈদ উপহারসামগ্রী দিলেন আ: জলিল সরদার

নড়িয়ার জপসায় ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ৩’শ ঈদ উপহারসামগ্রী দিলেন আ: জলিল সরদার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে সাবেক পুলিশের আইজিপি একেএম শহীদুল হক-এর নির্দেশনায় ঈদ-উল-আযহা উপলক্ষ্যে নড়িয়ার জপসা ইউনিয়নে সামাজিক দূরত্ব বজায় রাখতে করোনা ও বন‍্যা দূর্গত কর্মহীন অসহায় ঘরবন্দী ৩’শ পরিবারকে ঈদসামগ্রী উপহার দিলেন আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট সমাজসেবক, ঠিকাদার ও নড়িয়া থানার সাবেক ছাত্রলীগ নেতা আ: জলিল সরদার।

শুক্রবার ৩১ জুলাই সকাল ৯টার দিকে তার নিজ বসতবাড়ি থেকে জন্মস্থান জপসা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের কর্মহীন অসহায় ঘরবন্দী মানুষের মাঝে এ ঈদসামগ্রী বিতরণ করেন। এর আগেও তিনি জপসা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের দেড় হাজার কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য বিতরণসহ মাস্ক বিতরণ ও জীবানুনাশক স্প্রে করেন।

ঈদ উপহারসামগ্রীর মধ্যে রয়েছে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবী ও নগদ অর্থসহ অন‍্যান‍্য সামগ্রী। এ ঈদসামগ্রী বিতরণকালে আ: জলিল সরদার বলেন, আমাদের মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের তৃণমূল পর্যায়ের আওয়ামীলীগের কর্মী ও বিত্তবানদের করোনা ভাইরাসের এ দূর্যোগপূর্ণ সময়ে কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়াতে বলেছেন। সেই আহবানে সাড়া দিয়ে সাবেক পুলিশের আইজিপি একেএম শহীদুল হকের নির্দেশনায় আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে আমার সামর্থ অনুযায়ী আমার এলাকা জপসা ইউনিয়নের ৩’শ জন অসহায়কে ঈদ উপহাল হিসেবে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবী ও নগদ অর্থসহ অন‍্যান‍্য সামগ্রী বিতরণ করছি। করোনা ভাইরাস মহামারীতে অনেক মানুষ কর্মহীন পড়েছে। এর আগেও আমি চার দফায় দেড় হাজার অসহায় পরিবারের মধ্যে খাদ‍্য ও ঈদসামগ্রী দিয়েছিলাম। এ রকম প্রতিটি এলাকার বিত্তবানরা ও আওয়ামীলীগের কর্মীরা কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়ালে আল্লাহর রহমতে করোনা ভাইরাস ও বন‍্যা সমস‍্যা নিয়ন্ত্রণ সম্ভব হবে। তিনি আরও বলেন, করোনা ভাইরাস শেষ না হওয়া পর্যন্ত এ বিতরণের অব্যাহত থাকবে।

খাদ্যসামগ্রী পাওয়া কর্মহীন অসহায় মানুষকে জিজ্ঞাসাবাদে তারা বলেন, জলিল সরদার আমাদের খাদ্যসামগ্রী দিয়েছে। করোনা ভাইরাসের এ সময়ে এ ঈদসামগ্রী পেয়ে আমরা খুশি। এ ঈদসামগ্রী বিতরণকালে জপসা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠণের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।