বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই সফর, ১৪৪২ হিজরী
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে ১৫৪৮ জন করোনা আক্রান্তের মধ্যে সুস্থ হয়েছে ১৪০০ জন

শরীয়তপুরে ১৫৪৮ জন করোনা আক্রান্তের মধ্যে সুস্থ হয়েছে ১৪০০ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ০৭ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৫৪৮ জন। নতুন করে সুস্থ ঘোষনা করা হয়েছে ৩৮ জনকে। এছাড়াও ৩০ আগস্ট রবিবার করোনা আক্রান্ত হয়ে ভেদরগঞ্জ উপজেলায় একজনের মৃত্যু হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

সোমবার ৩১ আগস্ট জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। জেলায় নতুন ০৭ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ০২ জন, জাজিরা উপজেলার ০৩ জন, নড়িয়া উপজেলায় নাই, ভেদরগঞ্জ উপজেলার ০১ জন, ডামুড্যা উপজেলায় নাই ও গোসাইরহাট উপজেলার ০১ জন।

জেলায় নতুন সুস্থ হওয়া ৩৮ জনের মধ্যে সদর উপজেলার ১৮ জন, জাজিরা উপজেলার ০৬ জন, নড়িয়া উপজেলার ০৩ জন, ভেদরগঞ্জ উপজেলার ০২ জন, ডামুড্যা উপজেলার ০১ জন ও গোসাইরহাট উপজেলার ০৮ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ৩৬ জনসহ এ পর্যন্ত জেলায় মোট ৭ হাজার ৫৬৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে নতুন ২৪ জনসহ মোট ৭ হাজার ৭৪৮৭ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬০৯ জন, জাজিরায় ১৬৩ জন, নড়িয়ায় ২১২ জন, ভেদরগঞ্জে ১৯৪ জন, ডামুড্যায় ১৬৭ জন ও গোসাইরহাটে ২০৩ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৫৪৮ জন।

৩১ আগস্ট পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৫৮৩ জন, জাজিরায় ১২৬ জন, নড়িয়ায় ১৯৬ জন, ভেদরগঞ্জে ১৬১ জন, ডামুড্যায় ১৫৯ জন ও গোসাইরহাটে ১৭৫ জন। মোট সুস্থ ১৪০০ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ১৩১ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৭ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৭ জন।