বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই সফর, ১৪৪২ হিজরী
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ১১ জনের করোনা শনাক্ত, সুস্থ হয়েছে আরো ২৩ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ১১ জনের করোনা শনাক্ত, সুস্থ হয়েছে আরো ২৩ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ১১ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৫৫৯ জন। নতুন করে সুস্থ ঘোষনা করা হয়েছে ২৩ জনকে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

বুধবার ০২ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ১১ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ০৪ জন, জাজিরা উপজেলার ০৪ জন, নড়িয়া উপজেলার ০১ জন ও ভেদরগঞ্জ উপজেলার ০২ জন।

জেলায় নতুন সুস্থ হওয়া ২৩ জনের মধ্যে সদর উপজেলার ১৬ জন, জাজিরা উপজেলার ০৩ জন, নড়িয়া উপজেলার ০৩ জন ও ভেদরগঞ্জ উপজেলার ০১ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ৪২ জনের নমুনাসহ এ পর্যন্ত জেলায় মোট ৭ হাজার ৬০৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে নতুন ৩৬ জনসহ মোট ৭ হাজার ৫২৩ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬১৩ জন, জাজিরায় ১৬৭ জন, নড়িয়ায় ২১৩ জন, ভেদরগঞ্জে ১৯৬ জন, ডামুড্যায় ১৬৭ জন ও গোসাইরহাটে ২০৩ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৫৫৯ জন।

০২ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৫৯৯ জন, জাজিরায় ১২৯ জন, নড়িয়ায় ১৯৯ জন, ভেদরগঞ্জে ১৬২ জন, ডামুড্যায় ১৫৯ জন ও গোসাইরহাটে ১৮১ জন। মোট সুস্থ ১৪২৯ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ১১৩ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৭ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৭ জন।