Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
তৃতীয় ভাগে বিভক্ত বিএনপি, তিন স্থানে প্রতিষ্ঠা বার্ষিকী

শরীয়তপুরে নেতাদের তিন বাড়িতে এবার বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে !

শরীয়তপুরে নেতাদের তিন বাড়িতে এবার বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে !

শরীয়তপুরে দীর্ঘদিন ধরে তিন ভাগে বিভক্ত হয়ে রয়েছে জেলা বিএনপি। আর তিন বাড়িতেই মাঝে মধ্যে দলীয় কর্মসুচী পালন করেন তারা। এবারও বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ৪২ তম প্রতিষ্ঠাবর্ষিকীতে এক হতে পারেনি শরীয়তপুর জেলা বিএনপি।

প্রতিবারের ন্যায় তিন ভাগে বিভক্ত হয়ে তিন বাড়িতে পালন করেছে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার জেলা বিএনপির সভাপতি সফিকুর রহমান কিরণ, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন কালু গ্রুপের সমর্থক সহসভাপতি সালাম শাহ ও আজিজুল হক মোল্লার নেতৃত্বে কালু সরদারের বাড়িতে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন। এদিকে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানে এপিএস মিয়া নূরউদ্দিন অপুর সমর্থকদের মধ্যে দুই ভাগে বিভক্ত হয়ে জেলা বিএনপির সহসভাপতি আব্দুল মান্নান মাদবর, আবুল হোসেন সরদার, জেলা যুবদলের সাধারণ সম্পাদক বিদ্যুৎ ও ছাত্রদলের সাধারণ সম্পাদক জাকিরের নেতৃত্বে মান্নান মাদবরের বাড়িতে ও জেলা বিএনপির নেতা মাহাবুব আলম তালুকদার যুগ্ম-সাধারণ সম্পাদক দুলাল খান মহিউদ্দিন বাদল, যুবদলের সভাপতি আরিফ মোল্লা ও ছাত্রদলের সভাপতি রাশেদ খানের নেতৃত্বে মাহাবুব আলম তালুকদারের বাড়িতে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এ বিষয়ে জেলা যুদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুৎ বলেন, আমাদের নেতা মিয়া নূরউদ্দিন অপু মিথ্যা মামলায় কারাগারে রয়েছে। আশা করি তিনি জামিন পেয়ে আসলে আমাদের এই সমস্যার সমাধান হয়ে যাবে।