রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪২ হিজরী
রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে টেনিস ক্লাবের আয়োজনে অভ্যন্তরীণ টেনিস টূর্নামেন্টের উদ্বোধন

শরীয়তপুরে টেনিস ক্লাবের আয়োজনে অভ্যন্তরীণ টেনিস টূর্নামেন্টের উদ্বোধন

শরীয়তপুরে টেনিস ক্লাবের আয়োজনে অভ্যন্তরীণ টেনিস টূর্নামেন্ট-২০২০ উদ্বোধন করা হয়। বুধবার (০৯ সেপ্টেম্বর) সন্ধায় সিঙ্গার বাংলাদেশ লি:-এর সহযোগিতায় সার্কিট হাউস টেনিস মাঠ প্রাঙ্গণে এ অভ্যন্তরীণ টেনিস টূর্নামেন্ট উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাহাবুর রহমান শেখ-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী সাজেদুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, আইনজীবী ও সাংবাদিকবৃন্দ প্রমূখ। সার্বিক সঞ্চালনা ও পরিচালনায় ছিলেন এডভোকেট মেহেদী হামিদী।

এ সময় প্রধান অতিথি কাজী আবু তাহের বলেন, আমাদের সকলের কোভিড-১৯ করোনা ভাইরাস থেকে সাবধানতা অবলম্বন করতে হবে। আমরা যে যাই করি না কেন? যে অবস্থায় থাকি না কেন? আমাদের সকলের মাস্ক ব্যবহার করতে হবে। খেলাধুলার ক্ষেত্রেও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এরপর তিনি বিভিন্ন বিষয়ে সতর্ক করেন এবং কোভিড-১৯ করোনা ভাইরাস আক্রান্ত হয়ে যারা মৃত্যু বরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করেন। সবশেষে টেনিস টূর্ণামেন্টে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন এই জেলা প্রশাসক।