Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে নতুন করে ১১ জনের করোনা শনাক্ত, মোট শনাক্ত ১৬০৩ জন

শরীয়তপুরে নতুন করে ১১ জনের করোনা শনাক্ত, মোট শনাক্ত ১৬০৩ জন

শরীয়তপুরে নতুন করে আরো ১১ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬০৩ জন। নতুন করে ০২ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

বৃহস্পতিবার ১০ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ১১ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ০৬ জন, নড়িয়া উপজেলার ০২ জন ও ভেদরগঞ্জ উপজেলার ০৩ জন। জেলায় নতুন সুস্থ হওয়া ০২ জন ভেদরগঞ্জ উপজেলার।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ৬৬ জনের নমুনাসহ এ পর্যন্ত জেলায় মোট ৭ হাজার ৮৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে নতুন ৮১ জনসহ মোট ৭ হাজার ৭৫২ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৩৪ জন, জাজিরায় ১৭৩ জন, নড়িয়ায় ২২০ জন, ভেদরগঞ্জে ২০১ জন, ডামুড্যায় ১৭০ জন ও গোসাইরহাটে ২০৫ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৬০৩ জন।

১০ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬১৮ জন, জাজিরায় ১৩৩ জন, নড়িয়ায় ২০০ জন, ভেদরগঞ্জে ১৭৯ জন, ডামুড্যায় ১৬৬ জন ও গোসাইরহাটে ১৯২ জন। মোট সুস্থ ১৪৮৮ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৯৬ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৯ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৯ জন।