বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুর জেলা প্রশাসককে বদলীজনিত বিদায় সংবর্ধনা দিলেন বাপসা ও বাপাকা

শরীয়তপুর জেলা প্রশাসককে বদলীজনিত বিদায় সংবর্ধনা দিলেন বাপসা ও বাপাকা

শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহেরকে বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করলেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি(বাপসা) ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ হিসাব সহকারী কাম-কম্পিউটার(বাপাকা)।

শনিবার ৩ অক্টোবর বেলা ১২ টার দিকে শরীয়তপুর সার্কিট হাউজে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি(বাপসা) ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ হিসাব সহকারী কাম-কম্পিউটার(বাপাকা) শরীয়তপুর জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসককে ও বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদায়ী জেলা প্রশাসক কাজী আবু তাহের। তিনি বলেন, শরীয়তপুর জেলায় কর্মরত অবস্থায় তিনি সবসময় শরীয়তপুরের উন্নয়নের কথাই চিন্তা করেছেন এবং বাস্তবায়ন করেছেন। তিনি আরও বলেন, আমি বিভিন্ন প্রকল্প মন্ত্রণালয়ে পাঠিয়েছি, যেগুলো বাস্তবায়ন হলে শরীয়তপুর একটি আধুনিক শিল্প নগরীতে পরিণত হবে। এরপর তিনি ইউনিয়ন সচিব ও হিসাব সহকারী কাম-কম্পিউটারদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবেদা আফসারীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মো: মামুনুল হাসান ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো: শামীম হোসেন।

এছাড়াও চরসেনসাস ইউনিয়নের সচিব আবুল কাশেম-এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাপসা শরীয়তপুর জেলা শাখার সভাপতি বি এম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক হাজী মো: আমির হোসেন কোটারি, বাপসা শরীয়তপুর জেলা শাখার সাবেক সভাপতি মো: মাহবুব হোসেন তালুকদার, আলী আহম্মদ সরদার, ডামুড্যা দারুল আমান ইউনিয়ন সচিব মো: লোকমান হোসেন, জাজিরার পালেরচর ইউনিয়ন সচিব মো: লিটন, বাপাকা শরীয়তপুর জেলা শাখার সভাপতি মাহমুদুল ইসলাম মেহেদী।

এ সময় জেলার বিভিন্ন ইউনিয়নের সচিব, হিসাব সহকারী কাম-কম্পিউটার, সাংবাদিক ও জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন বাপসা শরীয়তপুর জেলা শাখার সাবেক সভাপতি মো: মাহবুব হোসেন তালুকদার ও গীতা পাঠ করেন ডিএম খালী ইউনিয়ন সচিব কমল চন্দ্র দাস।

সবশেষে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি(বাপসা) ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ হিসাব সহকারী কাম-কম্পিউটার(বাপাকা) শরীয়তপুর জেলা শাখার পক্ষ থেকে জেলা প্রশাসক কাজী আবু তাহেরকে বিদায়ী সংবর্ধনা হাতে তুলে দেওয়া হয়।