বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ৫ জনের করোনা শনাক্ত ও সুস্থ হয়েছে আরো ১ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ৫ জনের করোনা শনাক্ত ও সুস্থ হয়েছে আরো ১ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ০৫ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৭০৭ জন। নতুন করে ভেদরগঞ্জ উপজেলার ০১ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি। তবে গত ০১ অক্টোবর বৃহস্পতিবার করোনা আক্রান্ত হয়ে নড়িয়া উপজেলার একজনের মৃত্যু হয়েছে।

শনিবার ০৩ অক্টোবর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ০৫ জন করোনা রোগীর মধ্যে জাজিরা উপজেলার ০২ জন, ভেদরগঞ্জ উপজেলার ০২ জন ও গোসাইরহাট উপজেলার ০১ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন করে কারো নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়নি। এ পর্যন্ত জেলায় মোট ৮ হাজার ৩০২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে নতুন ২৫ জনসহ মোট ৮ হাজার ২৩০ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৭৩ জন, জাজিরায় ১৯১ জন, নড়িয়ায় ২২৪ জন, ভেদরগঞ্জে ২২৯ জন, ডামুড্যায় ১৭৪ জন ও গোসাইরহাটে ২১৬ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৭০৭ জন।

০৩ অক্টোবর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬৬৬ জন, জাজিরায় ১৭৪ জন, নড়িয়ায় ২১২ জন, ভেদরগঞ্জে ২০০ জন, ডামুড্যায় ১৭১ জন ও গোসাইরহাটে ২১১ জন। মোট সুস্থ ১৬৩৪ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৫০ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০২ জন, নড়িয়া উপজেলায় ১১ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৩ জন।