বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

বিএমএসএফ পটুয়াখালীর কলাপাড়া উপজেলা কমিটি গঠন

বিএমএসএফ পটুয়াখালীর কলাপাড়া উপজেলা কমিটি গঠন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কলাপাড়া উপজেলা কমিটি গঠন করা হয়েছে। গৌতম চন্দ্র হালদার সভাপতি ও মোঃ ছগির হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। ১০ জুলাই বুধবার বেলা ১১ টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র কলাপাড়া উপজেলা কার্যালয় এক সাধারণ সভায় প্রস্তাব সমর্থনের মাধ্যমে কন্ঠভোটে ১৩ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র কলাপাড়া উপজেলা শাখার সাবেক সভাপতি এস কে রঞ্জন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় সহ-সম্পাদক মোঃ মিজানুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নব গঠিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।
কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছে সিনিয়র সহ-সভাপতি মোঃ কবির তালুকদার, সহ-সভাপতি মোঃ রাসেল সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ মুক্তা, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ তাইজুল ইসলাম, দপ্তর সম্পাদক প্রনব বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুম বিল্লাহ, নির্বাহী সদস্য এস.কে রঞ্জন, তুষার হালদার, মোঃ আঃ রহিম জসিম ও মোঃ আনোয়ার হোসেন আনু।
সভায় কেন্দ্রীয় সহ-সম্পাদক মোঃ মিজানুর রহমান বলেন, সাংবাদিকদের প্রাণের সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) সংগঠনের ১৪ দফা দাবীকে বাস্তবায়নের লক্ষ্যে এ কমিটিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পদক আহমেদ আবু জাফরের হাতকে শক্তিশালী করে সামনে এগিয়ে যেতে আহবান জানান তিনি।


error: Content is protected !!