Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

কালকিনিতে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

কালকিনিতে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুরের কালকিনিনে প্রায় ১০ লক্ষাধীক টাকার ইয়াবাসহ মোসাঃ নিপা বেগম (৪০) নামের এক শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদারীপুর র‌্যাব-৮। গ্রেফতারকৃত নিপা পৌর এলাকার জুরগাও গ্রামের এচাহাক হাওলাদারের স্ত্রী। বুধবার (২৪ জুলাই) ভোরে উপজেলার জুরগাও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর এলাকার জুরগাও গ্রামে অভিযান চালায়। ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে শীর্ষ নারী ইয়াবা ব্যবসায়ী নীপাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৩ হাজার ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যাহার মুল্য প্রায় ১০ লক্ষাধীক টাকা হবে বলে পুলিশ জানায়। পরে নীপাকে কালকিনি থানায় হস্তান্তর করা হয়। র‌্যাব জানায় নীপা একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে কালকিনি উপজেলাসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, নিপা বেগম একজন পেশাদার মাদক ব্যবসায়ী আমরাও কয়েকবার অভিযান চালিয়েছি তাকে আটক করার জন্য কিন্তু বেশির ভাগ সময় আত্মগোপনে থাকেন। র‌্যাব গতকাল রাতে গ্রেফতার করে তাকে থানায় হস্তান্তর করেছেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।