Saturday 13th July 2024
Saturday 13th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

আড়িয়ালখাঁ ব্রীজে ঘুরতে গিয়ে হামলার শিকার ডা. স্বপন

আড়িয়ালখাঁ ব্রীজে ঘুরতে গিয়ে হামলার শিকার ডা. স্বপন

মাদারীপুর আড়িয়ালখাঁ ব্রীজে ঘুরতে গিয়ে হামলার শিকার হয়েছেন ডা. মফিজুর রহমান স্বপন (৩৫)। গত রোববার (২৫ আগষ্ট) রাত ১০টার দিকে তিনি এ হামলার শিকার হন। এ সময় তার মোবাইল, মানিব্যাগ ও জরুরী কাগজপত্র হারিয়ে যায়। এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় সাধারণ ডাইরী করা হয়েছে। ডা. স্বপন শরীয়তপুর সদর উপজেলার তুলাসার গ্রামের বাসিন্দা।
ডা. মফিজুর রহমান স্বপনের চাচাতো ভাই শহিদুল ইসলাম রানা জানান, গত ২৫ আগষ্ট রাতের বেলা ডা. মফিজুর রহমান স্বপন মাদারীপুর সদর উপজেলার আড়িয়ালখাঁ ব্রীজে ঘুরতে যায়। সেখানে রাত ১০টার দিকে অজ্ঞাতনামা কয়েকজনের সাথে ডা. স্বপনের কথা কাটাকাটির এক পর্যায়ে তারা ডা. স্বপনকে এলোপাথারী মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় নিলাফুলা জখম করে। এ সময় ডা. স্বপনের কাছে থাকা মানিব্যাগ, যার মধ্যে জরুরী কাগজপত্র ও নগদ টাকা ছিলো এবং তার ব্যবহৃত দুইটি মোবাইল ফোন হারিয়ে যায়। এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানায় সাধারণ ডাইরী (জিডি)করা হয়েছে। জিডি নং ১২৪০ তারিখ ২৭/৮/১৯।