বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

ফেন্সিডিলসহ গোলাম মোস্তফা ফারুক সিরাজগঞ্জ র‌্যাবের হাতে আটক

ফেন্সিডিলসহ গোলাম মোস্তফা ফারুক সিরাজগঞ্জ র‌্যাবের হাতে আটক

শুক্রবার (১৩ নভেম্বর ২০২০ খ্রীঃ) সকাল ০৮.৪৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল্লাহ জাহিদ সহ সলঙ্গা থানাধীন হাটিকুমরুল গোলচত্তর এর উত্তর পাশের্^ পুলিশ বক্সের সামনে মহাসড়কের উপর ঠাকুরগাঁও থেকে ঢাকাগামী হানিফ এন্টার প্রাইজ বাস নং ঢাকা মেট্রো-ব-১৫-২৯৬৫ তল্লাশী করে ৪০ বোতল ফেন্সিডিল সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাহার নিকট থেকে ০১ টি মোবাইল ও ০১ টি সিম কার্ড জব্দ করা হয়।
গ্রেফতারকৃত ব্যক্তি হলেন মোŦ গোলাম মোস্তফা ফারুক(২৫), পিতা-মৃত আব্দুল মতিন,সাং-অধিকারী মুহাম্মদপুর,থানা- পঞ্চগড় সদর,জেলা- পঞ্চগড়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলা সলঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬(১) এর সরনীর ১৪ (খ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।