Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

মাদারীপুরে পুলিশের চাঁদাবাজির কারনে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

মাদারীপুরে পুলিশের চাঁদাবাজির কারনে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

মাদারীপুরের মস্তফাপুর বাস স্ট্যান্ডে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ট্রাকের ধাক্কায় ভ্যানের যাত্রী লাবনি নামের ৩ বছরের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় শিশুর বাবা হাফিন আকন (৩০) ও মা সনিয়া আক্তার (২৪) আহত হয়েছে। এ দুর্ঘটনায় স্থানীয়রা প্রায় এক ঘন্টা ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে রাখে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা – বরিশাল মহাসড়কের মাদারীপুরের মস্তফাপুর বাস স্ট্যান্ডে বেলা সাড়ে ১১টার দিকে বরিশাল থেকে ফরিদপুরগামী একটি ট্রাক সড়কের আইলের ওপর উঠে যায়। এসময় রাস্তার পাশে থাকা একটি ভ্যান গাড়ীকে চাপা দিলে ঘটনাস্থলেই লাবনি নামের শিশুটির মাথার মস্তক বেরিয়ে যায়। স্থানীয়রা শিশু ও তার বাবা – মা কে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শিশুটিকে মৃত ঘোষণা করেন এবং শিশুর বাবা হাফিন আকনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহত লাবনি ও তার পরিবারের সদস্যরা মস্তফাপুরে এক আত্মীয়ের বাড়ী বেড়াতে আসছিলেন সেখান থেকে মিষ্টি কিনে নানাবাড়ী রাজৈর উপজেলার নয়াকান্দি বাজিতপুরে যাচ্ছিলেন। নিহত লাবনির বাড়ি রাজৈর উপজেলার রাজৈর গ্রামে।
স্থানীয়রা অভিযোগ করে বলেন, মস্তফাপুর বাসস্ট্যান্ডে পুলিশ ট্রাকসহ বিভিন্ন যানবাহন থেকে চাঁদা তোলে। ট্রাক চালকরা পুলিশের চাঁদার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য মাঝে মধ্যে দ্রুত গতিতে গাড়ী চালায়। এ কারনেই আজকের এ দুর্ঘটনা ঘটেছে। দূর্ঘটনায় স্থানীয়রা প্রায় এক ঘন্টা ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে রাখে। পরে সদর মডেল থানার ওসি (তদন্ত ) মো. সিরাজুল হক সরদার এসে চাঁদাবাজী বন্ধের ঘোষণা দিলে স্থানীয়রা সড়ক অবরোধ তুলে নেয়।

মাদারীপুর সদর মডেল থানার ওসি ( তদন্ত ) মো. সিরাজুল হক সরদার বলেন, বাসস্ট্যান্ডে কোন পুলিশ সদস্য গাড়ী থেকে চাঁদা তুলতে পারবে না। দুর্ঘটনার সময় যান চলাচল বন্ধ কিছু সময় বন্ধ থাকলেও এখন স্বাভাবিক রয়েছে।