মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং

প্রধানমন্ত্রীর দুর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে ইতালিতে আলোচনা সভা

প্রধানমন্ত্রীর দুর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে ইতালিতে আলোচনা সভা

সম্প্রতি দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে আওয়ামী লীগ সভানেত্রী, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার পদক্ষেপকে স্বাগত জানিয়ে আলোচনা সভা করেছে ইতালি আওয়ামী লীগের নব গঠিত কমিটি। রোমের তরপিনেত্তারা রসই রেস্টুরেন্ট আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় ইতালী আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর ফরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু এবং যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ইতালী আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলী আহম্মদ ঢালী।
এ সময় বক্তব্য রাখেন- ইতালি আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম মাঝি, সহ সভাপতি লুতফুর রহমান, জামান মোক্তার, যুগ্ম সাধারন সম্পাদক মন্নান মাতব্বর, মাসুদুর রহমান সাংগঠনিক সম্পাদক স্বপন হাওলাদার, কবির হোসেন, এ আর আহমেদ তপু, মজিবর রহমান, প্রচার সম্পাদক সাইদুর রহমান, উপ প্রচার সম্পাদক লিটন চৌধুরী, দপ্তর সম্পাদক জি আর মানিক, উপ দপ্তর সম্পাদক রাজীব রহমান, মহিলা সম্পাদিকা রীনা কবির, ক্রিড়া সম্পাদক তারেক হাসান।
এছাড়াও বক্তব্য রাখেন সদস্য হাজী সুইট, রাসেল রানা, সোহেল, রাহাত খান, বিকরাম পাল, সুকুমার রায়, রহুল আমিন রাহুল, গোলাপ হোসেন বেপারী, মোস্তাক আহমেদ, ইলিয়াস মাদবর, অনিক হাওলাদার, আহসান বিপু, প্রমুখ।
অনুষ্ঠানে স্বতঃস্ফূর্ত ভাবে শত শত নেতাকর্মী সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
সভাপতি জাহাঙ্গীর ফরাজী তার বক্তব্যে বলেন, ইতালী আওয়ামীলীগের প্রতিটি নেতা কর্মী প্রধানমন্ত্রী দেশ রতœ শেখ হাসিনার প্রতিটি পদক্ষেপের সাথে সর্বদা পাশে থাকবে। তিনি আরো বলেন প্রবাসে যারা দুর্নীতি করে অবৈধভাবে দলীয় পরিচয়ে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত তাদেরও বিচারের আওতায় আনার দাবী করেন। তিনি নব নির্বাচিত কমিটিকে ইতালীতে আরো সক্রিয় হয়ে দুর্নীতি বিরোধী অভিযান কে সামনে এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার আহবান জানান। সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু দুর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে বলেন আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শে বিশ্বাসী, আমরা কারো রক্ত চুক্ষকে ভয় পাইনা, আমরা জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে তার হাত আরো শক্তিশালী করে যাবো।
সহ সভাপতি নজরুল ইসলাম মাঝি বলেন, শেখ হাসিনার সুদক্ষ রাষ্ট্র পরিচালনার জন্য বাংলাদেশ আজ একটি বিশ্ব দরবারে মডেল রাষ্ট্র হিসেবে পরিচিতি পেয়েছে। প্রধানমন্ত্রী একদিকে মমতাময়ী মা অন্যদিকে একজন পরিশ্রমী রাষ্ট্র নায়ক। সহ সভাপতি লুৎফর সর্দার চ্যালেঞ্জ ছুড়ে বলেন হুমকি দুমকি দিবেন না মোল্লার দৌড় কতটুকু আমাদের জানা আছে।