Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর জেলা সমিতি অস্ট্রেলিয়ার আয়োজনে পুনর্মিলনী

শরীয়তপুর জেলা সমিতি অস্ট্রেলিয়ার আয়োজনে পুনর্মিলনী

সিডনির লাকেম্বা লাইব্রেরিতে রবিবার সময় সন্ধ্যা ৬ টায় শরীয়তপুর জেলা সমিতি অস্ট্রেলিয়া ঈদ পুনর্মিলনীর আয়োজন করে। পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরুর পর বাংলাদেশ ও অষ্ট্রেলায়ার জাতীয় সংগীত বাজানো হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যান্টারবেরি-ব্যাংক্সটাউন সিটি কাউন্সিলের মেয়র সি এল আর বিলাল এল হায়েক। সভাপতিত্ব করেন শরীয়তপুর জেলা সমিতি অস্ট্রেলিয়ার সভাপতি মো. বেলায়েত হোসেন।
শরীয়তপুর জেলা সমিতি অস্ট্রেলিয়ার সাধারণ সম্পাদক মো. আলী শিকদারের সঞ্চালনায় শরীয়তপুর জেলার পরিচিতি পর্বটি পাঠ করেন সংগঠনের কোষাধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম। ছোটদের গান, নাচ, বাংলা ছড়া ও কবিতা দিয়ে পুরো অনুষ্ঠানটি সাজানো ছিল।
রেজাউল হক পলাশ ও কাশফী আসমা আলমের পরিচালনায় সূচনা পর্বেই ছিল নিয়ন আহমেদ ও ইসরাক হাবিবের অনবদ্য নাচ, চারু গানের দল নিয়ে ছিল আয়েশা কলির কণ্ঠে নজরুলের গান ও লালনের সুর। ড্রাম এবং তবলায় সহযোগিতায় তাপস কর ও নামিদ ফারহান।
ক্যানভাসের রকি ৯০ দশকের ব্যান্ডের গানে মুখরিত ছিল অনুষ্ঠান। সহসভাপতি ময়না হকের পুনর্মিলনী লেখা ও বানানো কেকটিতে শরীয়তপুরের মানচিত্রটি খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছিল।
উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা সমিতি অস্ট্রেলিয়ার সিনিয়র সহ-সভাপতি শফিক শেখ, ময়না হক, স্বপন দেওয়ান, আবু বকর, হাবিবুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক কাশফী আসমা আলম, মাসুম দেওয়ান, সাংগঠনিক সম্পাদক শরীফ আহমেদ, মো. এনামুল হক শিপন প্রমুখ, কোষাধ্যক্ষ সিরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাসির উদ্দীন মাদবর, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুদুর রহমান খান সিজান, সাংস্কৃতিক সম্পাদক রেজাউল হক পলাশ, মনির, ছাত্র বিষয়ক সম্পাদকআসাদুল্লাহ শাকিল, রিজবি, কার্যনির্বাহী পরিষদের বিভিন্ন সদস্য বৃন্দ ও শরীয়তপুর জেলা সমিতি অস্ট্রেলিয়ার সকল পর্যায়ের নেতৃবৃন্দ ও তাদের পরিবারের সদস্য বৃন্দ।
আমন্ত্রিত অতিথি ছিলেন শরীয়তপুর সদর উপজেলা, নড়িয়া উপজেলা, সখিপুর থানা, জাজিরা উপজেলা, ভেদরগঞ্জ উপজেলা, ডামুড্যা উপজেলা, গোসাইরহাট উপজেলা এর থেকে অস্ট্রেলিয়ায় বসবাসরত সকল শরীয়তপুরবাসী।