সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ ইং, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ ইং
শরীয়তপুরের রাসেল হাওলাদার

স্পেন বার্সেলোনা কিংস ক্রিকেট ক্লাবের নতুন জার্সি উন্মুক্ত ও ক্রিকেট সামগ্রী প্রদান করেন

স্পেন বার্সেলোনা কিংস ক্রিকেট ক্লাবের নতুন জার্সি উন্মুক্ত ও ক্রিকেট সামগ্রী প্রদান করেন

স্পেনের বার্সেলোনা কিংস ক্রিকেট ক্লাবের নতুন জার্সি উন্মুক্ত ও ক্রিকেট সামগ্রী আনুষ্ঠানিকভাবে প্রদান করা হয়। গত ২৬ সেপ্টেম্বর শনিবার স্থানীয় মধুর কেন্টিন রেষ্টুরেন্টে কাসা ই কুইনার স্বত্বাধিকারী ও বার্সেলোনা বিজনেস ক্লাবের সভাপতি ও শরীয়তপুর জেলার সন্তান রাসেল হাওলাদারের সৌজন্যে কিংস ক্রিকেট ক্লাবের সকল সদস্য ও বিপুল সংখ্যক প্রবাসীদের উপস্থিতিতে জার্সি সহ ক্রিকেট সামগ্রী উপহার হিসেবে খেলোয়াড়দের হাতে তুলে দেওয়া হয়।

সাংগঠনিক সম্পাদক জাবেদুর রহমান রাজন এর পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের সভাপতি আশরাফ হোসেন মামুন।

শুভেচ্ছা বক্তব্য দিয়ে অনুষ্ঠানের শুরু করেন কিংস ক্রিকেট ক্লাবের সাধারন সম্পাদক ময়েজ উদ্দীন, অধিনায়ক মশিউর রহমান মোহন, খুরশেদ আলম বাদল, লুৎফুর রহমান সুমন, রুহুল আমিন, শফিক খান, আফাজ জনি, হাফিজ সারোয়ার, আদ্রিয়ান, নোমান সুমন, আমির হোসেন আমু, আনিস আহমেদ বিজয়, প্রমুখ।

প্রধান অতিথি রাসেল হাওলাদার তাঁর বক্তব্যে খেলা ধুলার গুরুত্ব তুলে ধরে বলেন, আধার কেটে যাবে, আমরা আবারো উদ্যমতার সহিত সব কাজ হাতে নেব। তিনি সকলের প্রতি সব রকমের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

তিনি যেকোন ভালো কাজে সব সময় পাশে থাকার ওয়াদা করেন। পরিশেষে সভাপতি তার সমাপনি বক্তব্যে বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের অতীত বর্তমান পর্যালোচনা করে ভবিষ্যতে ক্রিকেট ক্লাবকে পর্যায়ক্রমে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।