শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ ইং

সারা জীবন মানুষের সেবক হয়ে বেঁচে থাকতে চাই : মুরাদ আহমেদ

সারা জীবন মানুষের সেবক হয়ে বেঁচে থাকতে চাই : মুরাদ আহমেদ

মানুষের সেবা করাই আমার জীবনের লক্ষ্য ও একমাত্র আশা। জাতির জনক বঙ্গবুন্ধ শেখ মজিবুর রহমানের আর্দশ ও মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশ মতো সারাজীবন বাংলাদেশে ও যুক্তরাজ্যে ছাত্রÑছাত্রী ও সাধারণ মানুষের সেবক হয়ে দেশের সার্বিক উন্নয়নে সবসময় পাশে থাকার ইচ্ছার কথা বলেছেন, যুক্তরাজ্য শাখার বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মুরাদ আহমেদ।

লন্ডন অঞ্জিলিয়া রাসকিন ইউনিভার্সিটি মেধাবী ছাত্র ও আইন পেশায় জড়িত যুক্তরাজ্য শাখার বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মুরাদ আহমেদ শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী পরিবারের সন্তান। তার বাবা আব্দুস সামাদ নূরী ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগের সদস্য ও দুই ভাই রামভদ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগের দায়িত্বরত আছেন।

মুরাদ আহমেদ সাথে আলাপকালে তিনি বলেন, ছোটবেলা থেকেই মানুষের সেবা করার চেষ্টা করেছি। জীবনের বাকি সময় ও মানুষের সেবা করে পাশে থাকতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল এডভোকেট একেএম দাউদুর রহমান মিনা, সাধারন সম্পাদক ডক্টর জাফর ইকবাল সহ যুক্তরাজ্যে নেতা কর্মিদের ভালোবাসা কুড়াতে সক্ষম হয়েছি, তাই আমাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। তিনি আরো বলেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপির মাধ্যমে আমার নিজ জেলা শরীয়তপুরে সকল ধরনের উন্নয়নের কাজ করবো এবং প্রধানমন্ত্রীর ঘোষিত ডিজিটাল বাংলাদেশের গড়ে তুলতে চাই। অন্যদিকে শরীয়তপুরের কৃতি সন্তান মুরাদ আহমেদ বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বিভিন্ন সংগঠেেনর পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছে, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন অপু, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি ও রুদ্রবার্তার সম্পাদক শহিদুল ইসলাম পাইলট, ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান বেপারী, শরীয়তপুর-চাঁদপুর পয়েন্টে আব্দুর রাজ্জাক সেতু বাস্তবায়ন পরিষদের সভাপতি, সাংবাদিক মাহবুবুর রহমান, জেলা ক্লিনিক এন্ড ডায়াগোনিস্ট মালিক সমিতি, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিষ্ট এসোসিয়েশন, সাংবাদিক ঐক্য পরিষদ সহ বিভিন্ন সামাজিক সংগঠন আনন্দ প্রকাশ করে বলেন, গরীবের বন্ধু ও সমাজ সেবক মুরাদ আহমেদ ধর্ম বর্ণ নির্বিশেষে আপনজন হিসাবে চিনেন ও জানেন এই জনদরদী কর্মবীর নেতাকে।