মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

পদ্মা নদীতে যাত্রীবাহী লঞ্চে ডাকাতি, ডাকাতক আটক

পদ্মা নদীতে যাত্রীবাহী লঞ্চে ডাকাতি, ডাকাতক আটক

রাজধানীর উত্তরা এলাকা থেকে আটকের পর রোববার (২০ জুন) ভেদরগঞ্জ উপজেলাধীন নরসিংহপুর নৌ-পুলিশ ফাঁড়িতে তাকে হস্তান্তর করা হয়। পরে সোমবার তাকে শরীয়তপুর জেলা কারাগারে পাঠায় নৌ-পুলিশ।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলাধীন পদ্মা নদীতে যাত্রীবাহী লঞ্চে ডাকাতির ঘটনায় জড়িত কুখ্যাত কবির ডাকাতকে রাজধানী ঢাকা থেকে আটক করেছে র‍্যাব।

আটক কবির খালাসী (৪৬) চাঁদপুর জেলার মতলব থানার বাসিন্দা শাহাবুদ্দিন খালাসীর ছেলে। সম্প্রতি সংঘটিত চাঁদপুরের মতলবে উজ্জল মিয়াজী হত্যা মামলারও এজহারভুক্ত আসামী সে।

নরসিংহপুর ফাঁড়ি ও মামলা সূত্রে জানাগেছে, ২০২০ সালের ২০ ডিসেম্বর শরীয়তপুর টু চাঁদপুরগামী ‘এমভি শাহ আলী-৪’ লঞ্চে ডাকাতি করে যাত্রীদের নগদ টাকা, স্বর্নালঙ্কার, মোবাইল লুট করে নেয় একদল ডাকাত। ঐ ঘটনায় ১৬ জনকে আসামী করে নরসিংহপুর নৌ-ফাঁড়িতে একটি ডাকাতি মামলা দায়ের করে লঞ্চ মালিক আক্তার হোসেন। মামলার ৪ নম্বর আসামী কবির খালাসী।

শরীয়তপুরের নরসিংহপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ লুৎফর রহমান বলেন, গত বছরের একটি নৌ-ডাকাতি মামলার অন্যতম আসামী কবির খালাসীকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে। ঐ মামলার ১৬ আসামীর মধ্যে এ পর্যন্ত আমরা ৯জনকে আটক করেছি।


error: Content is protected !!