Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাজিরায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টাকালে একজন আটক

জাজিরায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টাকালে একজন আটক

শরীয়তপুরের জাজিরায় পাঁচ বছরের এক শিশুকে অপহরণ করে ধর্ষণের উদ্দেশ্যে পাট ক্ষেতে নেওয়ার সময় মাহবুব মৃধা নামে এক ধর্ষণচেষ্টাকারীকে হাতেনাতে আটক করেছে এলাকাবাসী। পরে ৯৯৯ এ ফোন করে পুলিশে সোপর্দ করা হয়।
শুক্রবার (১৪ জুন) দুপুরে উপজেলার পালেরচর ইউনিয়নের জহুরুদ্দিন মুন্সী কান্দি এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযুক্ত মাহাবুব মৃধা(৩৫) জাজিরা পৌরসভার জামাল মাদবর কান্দি ৬নং ওয়ার্ডের বাসিন্দা কাশেম মৃধার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১টার সময় ঐ শিশু পার্শবর্তী বাজারের একটি দোকানে শ্যাম্পু ক্রয় করতে যেতে মায়ের কাছে অনুমতি চায়। তখন শিশুটির মা একা যেতে দিতে না চাইলে অভিযুক্ত যুবক মাহবুব মৃধা শিশুটির মাকে আশ্বস্ত করে শিশুটিকে বাড়ী থেকে নিয়ে যায়। পরে শিশুটিকে কোন দোকানে না নিয়ে ঐ শিশুর বসতবাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দুরে স্থানীয় একটি মাদরাসার পাশে থাকা পাটক্ষেতের কাছে নিয়ে শিশুটির পায়ের জুতো পাটক্ষেতের মাঝে ফেলে দিয়ে তাকে গিয়ে আনতে বলে। তখন ঐ শিশু ক্ষেতের ভিতরে না গিয়ে দৌড়ে বাড়ীতে এসে তার মাসহ সবাইকে ঘটনা জানায়। পরে স্থানীয়রা অভিযুক্ত মাহবুবকে পালেরচর পদ্মানদীর পাড় থেকে আটক করে।
স্থানীয়রা জানায়, অভিযুক্ত মাহবুব মৃধা ও তার বাবা কাশেম মৃধা গত একমাস যাবৎ ঐ এলাকা সংলগ্ন পদ্মানদীতে মাছের পোনা সংগ্রহ করছিলেন।
ঘটনার বিবরণ দিয়ে ঐ শিশুর পিতা সংবাদকে বলেন, “আমার শিশু সন্তানকে ঐ নরপিশাচ একটি নির্জন এলাকায় পাটক্ষেতে খারাপ কাজ করার জন্য নিয়ে যায়। তখন আমার মেয়ে বুদ্ধি খাটিয়ে দৌড়ে বাড়ীতে চলে আসে। আল্লাহর রহমতে কোন ক্ষতি হয়নি। আমি নিশ্চিত এই মাহবুব এমন অপকর্ম আরো করেছে। হয়তো ধরা পড়েনি। আমি এই ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।”
স্থানীয় বাসিন্দা আজগর আলী মুন্সী সংবাদকে বলেন, “এধরণের খারাপ প্রকৃতির লোকগুলো চেনা খুবই কষ্টকর। এই মাহবুব আমাদের এলাকায় কয়েকদিন যাবৎ ঘোরাফেরা করছিল। ভাগ্য ভালো আমাদের এই শিশু সন্তানের কোন ক্ষতি করতে পারেনি। আমরা তার সর্বোচ্চ শাস্তির দাবী জানাই।”
এসময় আটকৃত মাহবুব মৃধার কাছে জানতে চাইলে সাংবাদিকদের কাছে অকপটে শিকার করে বলেন, “আমার বউ কয়েকদিন আগে চলে গিয়েছে তাই আমি এমন করেছি। আমার ভুল হয়েছে, আমাকে মাফ করে দিন।”
ঘটনাস্থলে উপস্থিত অভিযুক্তের বাবা কাশেম মৃধার কাছে জানতে চাইলে তিনি সংবাকে বলেন, “আমার ছেলে ঐ শিশুর সাথে খারাপ কাজ করতে চেয়েছিল তা আমাকে বলেছে। এখন বিচার যা হয় তাই হোক।”
এবিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হাফিজুর রহমান বলেন, “ধর্ষণ চেষ্টাকারী অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা রুজু হয়েছে। অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।”