বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

৭১-এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ ঢাকা জেলা কমিটি গঠন

৭১-এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ ঢাকা জেলা কমিটি গঠন

আগামীতে বঙ্গবন্ধুর, জয় বাংলার, মুক্তিযুদ্ধের, স্বাধীনতার ইতিহাস অক্ষুন্য রাখার জন্য ও সংগঠনের সদস্য সংখ্যা বৃদ্ধি করা। সেই সাথে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশের অভাবনীয় উন্নয়নের চিত্র দেশবাসীর সামনে তুলে ধরা এবং শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালি করার লক্ষ্যে ৭১-এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা জেলা কমিটি ও আগামী দিনে বিভিন্ন কর্মসূচী নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।

সভায় ৭১- এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সরদার গোলাম মোস্তফা ও ভারপ্রাপ্ত মহাসচিব আনোয়ার হোসেন খান আয়নালের উপস্থিতিতে সকলের সম্মতিক্রমে মো: তমিজ উদ্দিনকে সভাপতি ও মো: মজিবর রহমানকে সাধারন সম্পাদক ঘোষণা করে ঢাকা জেলার ৫২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির পূরণকৃত পদের অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি খলিলুর রহমান ও ফজর আলী কসাই, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক, প্রচার সম্পাদক শহিদ চেয়ারম্যান, সমাজ কল্যান সম্পাদক মোঃ চুন্ন মিয়া, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ সামসুদ্দিন, সহ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক মোসাঃ হাসিনা বেগম, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ হানিফ, সম্মানিত সদস্য আঃ কুদ্দুছ মিয়া, মোঃ আমির হোসেন ও লেদু মন্ডল। অবশিষ্ট পদ পরবর্তীতে পুরণ করা হবে।

উক্ত সভায় পরিষদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সরদার গোলাম মোস্তফা-এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত মহাসচিব আনোয়ার হোসেন খান আয়নাল, ভাইস চেয়ারম্যান আঃ হামিদ, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আবু তাহের, আবুল কালাম সামসুদ্দিন, প্রচার সম্পাদক এনামুল হক লাক মন্ডল, আবু ফয়সাল, শহিদ চেয়ারম্যান, মোঃ তমিজ উদ্দিন, মোঃ মুজিবুর রহমান, প্রমুখ।