• ব্রেকিং নিউজ

    নড়িয়ায় বীর মুক্তিযোদ্ধা মরহুম হারুন অর রশিদ বেপারী বাড়িতে কর্মীসভা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮ সময়: ৮:৪৫ পূর্বাহ্ণ 296 বার

    নড়িয়ায় বীর মুক্তিযোদ্ধা মরহুম হারুন অর রশিদ বেপারী বাড়িতে কর্মীসভা

    মঙ্গলবার ২৫ ডিসেম্বর বেলা সাড়ে ১১টায় বীর মুক্তিযোদ্ধা মরহুম হারুন অর রশিদ বেপারী বাড়িতে তার সন্তান লিমন বেপারীর নেতৃত্বে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়।
    এ কর্মীসভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-২ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, শরীয়তপুর জেলা পরিষদ সদস্য এনায়েতউল্লাহ মুন্সী, ফতেজঙ্গপুর ইউপি চেয়ারম্যান আলী হোসেন খন্দকার, ফতেজঙ্গপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান কামালউদ্দিন হাওলাদার, ফতেজঙ্গপুর ইউপি আ’লীগের সভাপতি ফজলু মাষ্টার ও ফতেজঙ্গপুর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ আওয়ামীলীগের সিনিয়র ও জুনিয়র কর্মীবৃন্দ।
    প্রধান অতিথির বক্তব্যে এ কে এম এনামুল হক শামীম বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। আওয়ামীলীগ ক্ষমতায় এলে নারী তার নামের সুবিচার পায়, এ কারন হলো-মাননীয় প্রধানমন্ত্রী নিজেই একজন নারী। আওয়ামীলীগ ক্ষমতাপ্রাপ্ত হলে নিজস্ব পদ্মাসেতুর মতো বড় প্রকল্পে কাজ করার সাহস পায়। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশ দ্রুতগতিতে মধ্যম ও উন্নত দেশে পরিনত করতে সক্ষম। এজন্য আপনারা আওয়ামীলীগের পক্ষে নৌকা মার্কার জন্য কাজ করবেন, যাতে করে আমরা নড়িয়া-সখিপুরের মাটিকে উন্নত শহরে রূপান্তরিত করতে পারি।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৮ ডিসেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!