শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

বাণী: ইকবাল হোসেন অপু এমপি

বাণী: ইকবাল হোসেন অপু এমপি

আমি গভীর শ্রদ্ধা জানাই বাঙালি জাতির মুক্তি সংগ্রামের মহানায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যার অবিসংবাদিত নেতৃত্বে আমরা অর্জন করেছি প্রিয় স্বাধীনতা। আমি শ্রদ্ধার সাথে স্মরণ করছি মহান মুক্তিযুদ্ধের ত্রিশ লাখ শহীদ এবং দুই লাখ সম্ভ্রমহারা মা-বোনকে, যাদের সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে কাঙ্খিত বিজয়।
২৫ মার্চ রাতে রাজপথে নেমে আসে ট্যাঙ্ক এবং সশস্ত্র সৈন্য। পূর্ব পাকস্তানের ন্যায্য দাবি আদায়ের আন্দোলনকে চিরতরে স্তব্ধ করে দেয়ার জন্য শুরু হয় ইতিহাসের তুলনারহিত গণহত্যা। আমাদের ওপর চাপিয়ে দেয়া হয় এক অন্যায় যুদ্ধ। শুরু হয় আমাদের স্বাধীনতার পথ চলা। দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী লড়াই আর অশেষ ত্যাগের বিনিময়ে ১৯৭১ সালে ১৬ ডিসেম্বর অর্জিত হয় প্রিয় স্বাধীনতা। শত্রুমুক্ত ভূখন্ডের নাম হয় বাংলাদেশ।
এ মহান স্বাধীনতা দিবস ২০১৯ কে স্মরণীয় করে রাখার জন্য শরীয়তপুর জেলা থেকে প্রকাশিত ‘ দৈনিক রুদ্রবার্তা’ পত্রিকার বিশেষ ক্রোড়পত্র প্রকাশনাকে আমি সাধুবাদ জানাই। আমি দৈনিক রুদ্রবার্তার উত্তোরত্তর সাফল্য কামনা করছি। এ পত্রিকার সম্পাদক ও প্রাকাশক শহীদুল ইসলাম পাইলট ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্চা ও ধন্যবাদ জানাচ্ছি।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, বাংলাদেশ চিরজীবী হোক।

ইকবাল হোসেন অপু এমপি
সংসদ সদস্য
শরীয়তপুর-১ আসন

কার্যনির্বাহী সদস্য
বাংলাদেশ আওয়ামী লীগ।


error: Content is protected !!