শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং

শরীয়তপুর পৌর মেয়র রফিকুল ইসলামের সার্জারি অপারেশন

শরীয়তপুর পৌর মেয়র রফিকুল ইসলামের সার্জারি অপারেশন

শরীয়তপুর পৌরসভার স্বনামধন্য মেয়র ও শরীয়তপুর-১ আসনের (পালং-জাজিরা) প্রিয় নেতা মো. রফিকুল ইসলাম কোতোয়ালের গতকাল ২৮ জুন বৃহস্পতিবার রাজধাণীর শের-ই-বাংলা নগর জাতীয় অর্থপেডিক হাসপাতাল ও পূনর্সাসন প্রতিষ্ঠানে (নিটোর) সার্জিক্যাল অপারেশন হয়েছে। মেয়রের সফল অস্ত্রপচার ও স্বল্প সময়ে সুস্থ্য হয়ে শরীয়তপুরবাসীর মাঝে ফিরে আসার লক্ষে পরিবারের পক্ষ থেকে মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া প্রার্থণা করছেন।
মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল গত ১১ জুন ঢাকা থেকে শরীয়তপুরে ফেরার পথে পদ্মা নদীতে স্পীডবোর্ট দূর্ঘটনায় গুরুতর আহত হয়। এ সময় তার ডান পাঁ ভেঙ্গে যায়। সাথে সাথেই তাকে ঢাকার শের-ই-বাংলা নগর জাতীয় অর্থপেডিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গত ১৯ জুন মেয়র রফিকুল ইসলামের পায়ে সফল অস্ত্রপচার হয়। গতকাল তার পায়ে সার্জিক্যাল অপারেশন হয়। পরিবারের পক্ষ থেকে শরীয়তপুরসীর দোয়া কামনা করা হয়েছে।
মেয়র রফিকুল ইসলামের ছোট ভাই সহিদ কোতোয়াল বিষয়টি নিশ্চিত করে জানায়, মহান সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানিতে মেয়রের পায়ে সফল অস্ত্রপচার হয়েছে। আজ প্লাষ্টিক সার্জারি হবে। এ বিষয়ে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সুস্থ হয়ে মেয়র রফিকুল ইসলাম যেন শরীয়তপুরবাসীর মাঝে ফিরে আসতে পারে সে লক্ষ্যে সকলের দোয়া কামনা করেছেন তিনি।


error: Content is protected !!