Thursday 25th July 2024
Thursday 25th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে নবাগত জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার এর পরিচিতি সভা

শরীয়তপুরে নবাগত জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার এর পরিচিতি সভা

শরীয়তপুর জেলার নবাগত সিনিয়র জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার মহোদয়ের শুভাগমন উপলক্ষে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ২৮ নভেম্বর বুধবার সকাল ১০ টায় আলহাজ্জ্ব সুলতান হোসেন মিয়া সভাকক্ষ চত্ত্বরে আইনজীবী সমিতির সভাপতি এড. মির্জা হযরত আলী সাইজী’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক এড. আবু সাইদের উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন, নবাগত সিনিয়র জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার। বিশিষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম মোছাঃ মরিয়ম-মুন-মুঞ্জুরী, যুগ্ন জেলা ও দায়রা জজ মাহাবুব আলম, নারী ও শিশু ট্রাইব্যুনাল আব্দুস সালাম খান, চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরীফুল ইসলাম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল মোঃ নেজাম উদ্দিনসহ শরীয়তপুর আইনজীবী সমিতির সিনিয়র ও জুনিয়র আইনজীবীগণ এবং শিক্ষানবিশ আইনজীবীগণ, প্রমূখ উপস্থিত ছিলেন।
পরিচিতি সভায় নবাগত সিনিয়র জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার বলেন, আপনারা আমাকে পরিচিতি সভায় অভ্যর্থনা জানিয়ে আমাকে সম্মানিত করেছেন। এজন্য আমি চির কৃতজ্ঞ থাকবো। আমি আপনাদের কাছে ন্যায় বিচারের মাধ্যমে আমার কাজের সুবিচার প্রমাণ করবো। আপনারা আমাকে সকল দিক দিয়ে ন্যায় বিচার যাতে জনগণ পায় সেজন্য সহযোগীতা করবেন। এটাই একজন বিচারক হিসেবে আইনজীবীদের কাছে আমার দাবি।