Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন উপলক্ষ্যে শরীয়তপুরে প্রস্তুতি সভা

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন উপলক্ষ্যে শরীয়তপুরে প্রস্তুতি সভা

আগামী ২৬ জুন মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২০১৯ উদযাপন উপলক্ষ্যে শরীয়তপুরে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ জুন) সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মামুন তালুকদারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) মোহাম্মদ কামরুল হাসান, এনডিসি মামুনুর রশিদ, শরীয়তপুর সরকারী কলেজের প্রভাষক মো. ইস্রাফিল হোসেন, জেলা তথ্য অফিসার মু. মনিরুল ইসলাম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মো. এমদাদুল হক খান, জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক বিএম আসাদুল ইসলাম, সোডেপ এর নির্বাহী পরিচালক এম শামীম খোন্দকার, জেলা ব্রাক প্রতিনিধি জিয়াউদ্দিন আহমেদ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সরল বড়–য়া প্রমূল।
মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন উপলক্ষ্যে আগামী ২৬ জুন শিশুদের মাঝে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা এবং র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।