• ব্রেকিং নিউজ

    বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৭ মে ২০১৯ সময়: ৭:৫৬ অপরাহ্ণ 152 বার

    বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

    বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উদ্যোগে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
    বুধবার সন্ধ্যায় রাজধানীতে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ অডিটোরিয়ামে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
    এতে সভাপতিত্ব করেন সংগঠনেরসভাপতি অ্যাডভোকেট মো. নাজিম ও পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নোমান হোসাইন তালুকদার।
    ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর এপিএস ও সুপ্রীম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট জুয়েল আহমেদ, বাংলাদেশ ল’ ক্লাবের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উপদেষ্টা অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উপদেষ্টা মফিজুর রহমান মিজু, কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী সংসদের আইন বিষয়ক সম্পাদক ফুয়াদ হোসেন শাহাদাত, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট মনির হোসেন প্রমুখ।
    এছাড়া আরও উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক কে এম খালিদ বিন সাঈদ, সাংগঠনিক সম্পাদক এম সাচ্ছু আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি তৌহিদুল ইসলাম তুহিন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া রাসেল সহ বিভিন্ন ল’ কলেজ ও ইউনিভার্সিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।
    আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কিমিটির সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর এপিএস অ্যাডভোকেট জুয়েল আহমেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সর্বত্র ছড়িয়ে দিতে হবে এবং তাঁর আদর্শ ও চেতনা ধারণ করতে হবে। পাশাপাশি স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
    সংগঠনের সাধারণ সম্পাদক নোমান হোসাইন বলেন, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ আমাদের প্রাণের সংগঠন। জাতির পিতার আদর্শে গড়া এ সংগঠন সবসময় সত্য ও ন্যায়ের পথে অবিচল। শুধু কর্মসূচিই নয়, আন্দোলন সংগ্রামেও এই সংগঠন কার্যকরী ভূমিকা রেখে চলেছে। জাতির পিতার আদর্শে ও প্রধানমন্ত্রীর নির্দেশনায় সুখি ও সমৃদ্ধ দেশ গড়ে তোলাই আমাদের লক্ষ্য। এই ধারাবাহিকতা বজায় থাকবে।
    সংগঠনের সভাপতি অ্যাডভোকেট মো. নাজিম বলেন, দেশের কল্যাণে সর্বত্র আমরা প্রস্তুত রয়েছি। বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন আন্দোলন সংগ্রামে সবসময় রাজপথে থাকবে। মুক্তিযুদ্ধবিরোধী চেতনাকে রুখে দেওয়া হবে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৭ মে ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!