Friday 17th May 2024
Friday 17th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নতুন করে গত ২৪ ঘন্টায় শরীয়তপুরে আরো ২২ জন

নতুন করে গত ২৪ ঘন্টায় শরীয়তপুরে আরো ২২ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট না আসায় নতুন করে করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৪৮৪ জন। নতুন করে সুস্থ ঘোষনা করা হয়েছে ২২ জনকে। এছাড়াও ভেদরগঞ্জ উপজেলায় ০১ জনকে মৃত ঘোষণা করা হয়েছে।

সোমবার ২৪ আগস্ট জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন সুস্থ হওয়া ২২ জনের সাবই সদর উপজেলার।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের নতুন কোন রিপোর্ট জেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসেনি। এ পর্যন্ত জেলায় মোট ৭ হাজার ৩৮১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে মোট ৭ হাজার ৩০১ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৫৮৮ জন, জাজিরায় ১৫৩ জন, নড়িয়ায় ২০৬ জন, ভেদরগঞ্জে ১৭৯ জন, ডামুড্যায় ১৬৫ জন ও গোসাইরহাটে ১৯৩ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৪৮৪ জন।

২৪ আগস্ট পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৫৩৭ জন, জাজিরায় ১১৭ জন, নড়িয়ায় ১৮৯ জন, ভেদরগঞ্জে ১৪৮ জন, ডামুড্যায় ১৪২ জন ও গোসাইরহাটে ১৬৩ জন। মোট সুস্থ ১২৯৬ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ১৭২ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৭ জন, ভেদরগঞ্জে ০৪ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৬ জন।